সোমবার, ০৩ ডিসে ২০১৮ ১১:১২ ঘণ্টা

সুনামগঞ্জের ৫ আসনে ১২ প্রার্থীর মনোনয়ন বাতিল

Share Button

সুনামগঞ্জের ৫ আসনে ১২ প্রার্থীর মনোনয়ন বাতিল

সুনামগঞ্জ প্রতিনিধি:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনে ৫২ জন প্রার্থীর মধ্যে ১২ জন প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। রোববার (২ ডিসেম্বর) সকাল থেকে বিকেলে ৫টা পর্যন্ত মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়।

রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ মনোনয়ন পত্র যাচাই বাছাই শেষে ঋণ খেলাপী ও বিল খেলাপীসহ নানা কারণে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেন।

মনোনয়ন পত্র বাতিলকৃতরা হচ্ছেন, সুনামগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল ও জাসদ প্রার্থী একেএম ওহিদুল ইসলাম কবির, সুনামগঞ্জ-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী রুহুল আমিন, সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির প্রার্থী আব্দুছ সাত্তার ও আশরাফুল হক সুমন, মুসলিম লীগ প্রার্থী সৈয়দ শাহ মুবশ্বির আলী এবং স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলাম খসরু, সুনামগঞ্জ-৪ আসনে বিএনপির প্রার্থী দেওয়ান জয়নুল জাকেরীন, বাংলাদেশ খেলাফত মজলিস প্রার্থী আজিজুল হক, ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) প্রার্থী দিলোয়ার হোসেন ও স্বতন্ত্র প্রার্থী রাজু আহমদ, সুনামগঞ্জ-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী রনজিত কুমার দে।

এদিকে, সুনামগঞ্জ-৩ আসনে বিএনপির দুই প্রার্থীর মধ্যে দুজনেরই মনোনয়ন বাতিল হওয়ায় এ আসনে বিএনপির কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন না।

এই সংবাদটি 1,020 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com