সিলেটরবিবার , ৯ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ফখরুলের গাড়িতে মনোনয়ন বঞ্চিতদের হামলা

Ruhul Amin
ডিসেম্বর ৯, ২০১৮ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িতে হামলা চালিয়েছে দলটির মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা। শনিবার রাতে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এতে ফখরুলের গাড়ির চালক আহত হন।

মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিভিন্ন স্লোগান দেন এবং তাদের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানান। এক পর্যায়ে তারা ইট-পাটকেল ছুঁড়তে থাকেন। এ সময় কার্যালয়ের সামনে পার্ক করা মির্জা ফখরুলের গাড়িতেও ইট-পাটকেল ছোঁড়া হয়।

বিক্ষুব্ধ নেতাকর্মীদের ছোঁড়া ইটের আঘাতে মির্জা ফলরুলের গাড়ির চালক হেলাল রক্তাক্ত হন এবং গাড়ির গ্লাস ভেঙে যায়। আহত গাড়ি চালককে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। তবে ঘটনার সময় মির্জা ফখরুল গাড়িতে ছিলেন না।

এর আগে শনিবার সকালে প্রার্থী পরিবর্তনের দাবিতে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলনের সমর্থকরা নয়াপল্টন কার্যালয়ের কলাপবিসবল গেটে তালা দেন। তারা সেখানে বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেন। পরে ১২ ঘণ্টার সময় বেঁধে দিয়ে তালা খুলে দেন।

এরপর বিকেল সাড়ে পাঁচটা থেকে মিলনের সমর্থকরা গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ের সামনে এসে জড়ো হয়ে বিক্ষোভ ও ভাঙচুর করতে থাকেন। বিক্ষোভ করেন মনোনয়ন না পাওয়া বিএনপি নেতা সেলিমুজ্জামান সেলিমের সমর্থকরাও। তারা কার্যালয়ের ফটকে ধাক্কাধাক্কি করেন। এক পর্যায়ে শুরু হয় ইট পাটকেল ছোঁড়া।