সিলেটবুধবার , ১২ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মান ভাঙাতে এবার আরিফের বাসায় মুক্তাদির

Ruhul Amin
ডিসেম্বর ১২, ২০১৮ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: অভিমান ভাঙাতে এবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় ছুটে গেলেন সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদির। এর আগেও দলের চূড়ান্ত মনোনয়ন পেয়ে তিনি ছুটে গিয়েছিলেন আরিফের নগরভবনের কার্যালয়েও।

বুধবার দুপুরে নগরীর কুমারপাড়ার আরিফের বাসায় গিয়ে নির্বাচনের জন্য সহযোগিতা কামনা করে খন্দকার মুক্তাদির বলেন, ‘জুলুমবাজ এই সরকারের বিরুদ্ধে ভোটের আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রকে রক্ষা করতে হবে।  সতের কোটি মানুষের স্বার্থে, খালেদা জিয়া ও তারেক রহমানের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

এসময় মেয়র আরিফ তাকে সহযোগিতার আশ্বাস দিয়ে বলেন- ‘দলের প্রার্থীকে বিজয়ী করার জন্য তিনি অবশ্যই মাঠে নামবেন। ধানের শীষ কোন ব্যক্তির নয়, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের প্রতীক। সকলে মিলে ধানের শীষকে বিজয়ী করতে হবে।’

এসময় জেলা ও মহানগর বিএনপির উল্লেখযোগ্য সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিলেট-১ আসনে দলের ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে বিএনপি থেকে মনোনয়ন দিতে দলের হাইকমান্ডের কাছে চিঠি পাঠিয়েছিলেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ ৫১ নেতা।

তবে বিএনপির হাইকমান্ড দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদিরকেই মনোনয়ন দেন। আরিফুল হক চৌধুরী কেন্দ্রে ইনাম আহমদ চৌধুরীর পক্ষে চিঠি দেয়ায় তাদের মধ্যে দূরত্ব দেখা দেয়।

এই দূরত্ব কাটাতে আবারো আরিফের বাসায় ছুটে গেলেন খন্দকার আবদুল মুক্তাদির। এতে আরিফও হাসি মুখে বরন করে নেন দলের এই প্রার্থীকে।