সিলেটসোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শহীদ মিনারে ফুল দিয়ে আলোচনায় মুফতি মনির কাসেমী

Ruhul Amin
ডিসেম্বর ১৭, ২০১৮ ১১:৫০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: বিজয় দিবসে শহীদ মিনারে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করায় নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ)আসনে ২৩ দলীয় জোটের প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমী আলোচনায় এসেছেন। রাজধানীর বারিধারাস্থ জামিয়া মাদানিয়া মাদরাসার সিনিয়র শিক্ষক এবং উপমহাদেশের ঐতিহ্যবাহী ইসলামী সংগঠন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব মুফতি মনিরকে নিয়ে সামাজিন জনপ্রিয় মাধ্যম ফেসবুকে তুমুল ঝড় বইয়ে যাচ্ছে। তিনি গতকাল ১৬ ই ডিসেম্বর বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। প্রচলিত সিস্টেমে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো ইসলামসম্মত নয় বলে আলেমগণ এ কাজে বিরত থাকলেও এই প্রথম তিনি শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ কারণে বিষয়টি আলোচনার সৃষ্টি হয়েছে।
জানা যায়, রোববার সকাল ১১ টায় মুফতি মনির হোসাইন কাসেমীর নেতৃত্বে দলের নেতাকর্মীদের নিয়ে চাষাঢ়ায় অবস্থিত বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি মুনাজাতের মাধ্যমে একাত্তরের শহীদের মাগফিরাত কামনা করেন।
জমিয়তে উলামায়ে ইসলাম ২৩ দলীয় জোটের অন্যতম শরীক দল। এবার দলটি (শায়খ মুমিন-নরি হোসাইন কাসেমী) বিএনপি থেকে ৩ টি আসন পেয়েছে। এর মধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনে লড়ছেন মুফতি মনির হোসাইন কাসেমী। তার প্রতিদ্বন্দ্বি আলোচিত রাজনীতিক এমপি শামিম ওসমান।
মুফতি মনির হোসাইন কাসেমী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব। এবারই প্রথম সংসদ সদস্য নির্বাচন করছেন। সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান তিনি।