সিলেটসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – এম এ মান্নান

Ruhul Amin
ডিসেম্বর ২৪, ২০১৮ ৯:২৯ অপরাহ্ণ
Link Copied!

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন,আওয়ামীলীগ সরকার উন্নয়ন অগ্রযাত্রার সরকার। এই সরকার কথায় নয় কাজে বিশ্বাসী।এই সরকার বোমাবাজি, হত্যা, খুন, দুর্নীতিতে নয় এই সরকার দেশের আপামর জনতার জীবনমান উন্নয়ন কাজে ব্যতিব্যস্ত। তাই সব ভেদাভেদ ভুলে আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে।
তিনি বলেন, বিএনপি শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও ঐক্য দেখে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস করতে যুদ্ধাপরাধী ও জঙ্গিদের হাতে ধানের শীষ তুলে দিয়েছে।এবং নির্বাচনকে বানচাল করতে নানা ষড়যন্ত্র করছে। বিএনপি-জামায়াতের যেকোনও ষড়যন্ত্র প্রতিহত করতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শেখ হাসিনা আমাদের অনেক মায়া করেছেন, ভাটিঅ ল দক্ষিণ সুনামগঞ্জে টেক্সটাইল ইন্সটিটিউট, সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, দক্ষিণ সুনামগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন, প্রতিটি গ্রামে গ্রামে বিদ্যুৎ, রাস্থাঘাট সবি দিয়েছেন। আমাদের কোন কমতি রাখেন নাই। আর এসব উন্নয়নেই শেষ নয় আরও উন্নয়ন হবে। দক্ষিণ সুনামগঞ্জ পৌরসভা হবে, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে উন্নয়নে পরিপূর্ণ করা হবে। ভাটি অ লের শ্রেষ্ঠ শহর হবে আমাদের শান্তিগঞ্জ। এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলাকে জেলায় রুপান্তর করার জন্যও আমি চেষ্টা করবো, এটা
অসম্ভব কিছু না।
মন্ত্রী আরো বলেন, আপনারা আমাকে সম্মানী করেছেন,আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন। অস¤পূর্ণ কাজ স¤পন্ন করতে প্রতিবারের মত আবারো সুযোগ দিন অভাব রাখবো না।নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন,সকল ভেদাভেদ ভুলে কাজ করুন। আর বেশি সময় নাই মাত্র ৪ দিন বাকি। মানুষের কাছে যান, ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন, দেখবেন ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবেনা।ভয় পাবেন না মাঠে ছিলেন মাঠে থাকুন, স্বাধীনতার পক্ষের শক্তি, উন্নয়নের প্রতীক, সাম্যের প্রতীক,নৌকাকে বিজয়ী করে সম্মৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে অবদান রাখুন। আরকটি কথা সবাই যাথে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে সেদিকে খেয়াল রাখবেন।সবাইকে ভোট দেয়ার ব্যবস্থা করতে হবে।কেউ যাথে ভোট দেয়া থেকে বিরত না থাকে। মনে রাখবেন এই নির্বাচন আমাদের জন্য স্বাধীনতা বিরুধীদের সাথে একটি যুদ্ধ। এই ভোট যুদ্ধে আমাদের বিজয়ী হতে হবে।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় এম এ মান্নানের হিজল বাড়িতে এম এ মান্নানে প্রধান নির্বাচনী কার্যালয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কর্মী সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিমের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক আতাউর রহমানের স ালনায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর আওয়ামীলীগের সভাপতি হাজী আবুল কালাম,জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল করিম নিক্কু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ পৌরসভা বাস্থবায়ন পরিষদের আহবায়ক ফজলে রাব্বি স্মরণ।
আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী,সহ-সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মাসুদ মিয়া,সিতাংশু শেখর ধর সিতু, হাজী আব্দুল লতিফ কালাশাহ,মাওলানা আব্দুল কাইয়ুম,সহ-সভাপতি মনির উদ্দিন,এম এ মান্নানের একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন,যুগ্ম সাধারণ স¤পাদক আবাব মিয়া,দপ্তর স¤পাদক দিলিপ কুমার তালুকদার,সাংগঠনিক স¤পাদক আব্দুল বাছিত সুজন, প্রচার স¤পাদক সুরঞ্জিত চৌধুরী টপ্পা,আওয়ামীলীগ নেতা,আইন বিষয়ক স¤পাদক এডভোকেট বশির আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বুরহান উদ্দিন দোলন,সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন,সহ সভাপতি জুবেল মিয়া, রাজা মিয়া, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন।
এসময় উপস্থিত ছিলেন,উপজেলা কৃষকলীগের আহবায়ক ফয়েজুর রহমান,সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল গনি ভান্ডারী, যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম,উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক স¤পাদক মারুফ হোসেন মুজিব, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন,উপজেলা আওয়ামী তথ্যপ্রযুক্তি লীগের সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ স¤পাদক প্রভাষক ফয়সল আহমদ,জয়কলস ইউনিয়ন যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রয়েল আহমদ, সহ সভাপতি আল মাহমুদ সুহেল,হাবিবুর রহমান, সাধারণ স¤পাদক ইমরান হোসেন তালুকদার, যুগ্ম সাধারণ স¤পাদক জাহিদুল ইসলাম, দপ্তর স¤পাদক জুয়েল দাস, সহ স¤পাদক দিলিপ দাস সহ প্রমুখ।