বৃহস্পতিবার, ০৩ জানু ২০১৯ ১২:০১ ঘণ্টা

হবিগঞ্জে ৩ মামলা,ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতার অভিযোগে

Share Button

হবিগঞ্জে ৩ মামলা,ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতার অভিযোগে

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জে ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতা সৃষ্টিসহ বিভিন্ন অভিযোগে পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার এবং বুধবার পৃথক সময়ে মামলাগুলো রেকর্ড করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার গোপায়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য তৈয়ব আলী বাদী হয়ে ১০৪ জন বিএনপি নেতার নাম উল্লেখ করে আরো ২শ’/৩শ’ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপায়া ইউনিয়নের তেতৈয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালট বাক্স ছিনতাই এবং নাশকতা সৃষ্টিসহ নানা অভিযোগ আনেন।

এছাড়া হবিগঞ্জ শহরের জেকে অ্যান্ড এইচকে হাইস্কুল ও কলেজ ভোটকেন্দ্রে নাশকতার অভিযোগ এনে অপর একটি মামলা দায়ের করেন আওয়ামী লীগ নেতা আশরাফ আহমেদ হারুন। এতে ২২জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০/৩০ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে শহরের সওদাগর কৃষ্ণধন সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টাসহ নাশকার অভিযোগ এনে ১০১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০/৩০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় বাদী হয়েছেন আওয়ামী লীগ নেতা জুনাব আলী।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com