রবিবার, ০৬ জানু ২০১৯ ০২:০১ ঘণ্টা

হুইল চেয়ারে বসে শপথ নিলেন এরশাদ

Share Button

হুইল চেয়ারে বসে শপথ নিলেন এরশাদ

ডেস্ক রিপোর্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর -৩ আসনের সংসদ সদস্য অসুস্থ হুসেইন মুহম্মদ এরশাদ হুইল চেয়ারে বসে শপথ নিয়েছেন। আজ রোববার দুপুর ১২টায় সংসদ ভবনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এরশাদকে শপথ বাক্য পাঠ করান। এরপর তিনি শপথ বইয়ে স্বাক্ষর করেন।

গাড়ী থেকে নেমে হুইল চেয়ারে বসে সংসদে প্রবেশ করেন এরশাদ। শপথ গ্রহণের সময় তিনি জিএম কাদেরের সহযোগিতায় হুইল চেয়ার থেকে দাঁড়িয়ে শপথ নেন তিনি। শপথ নেয়ার পর হুইল চেয়ারে করেই সংসদ ভবন ছাড়েন। শপথ অনুষ্ঠানটি পরিচালনা করেন সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমদ খান।
শপথ গ্রহণ শেষে সংসদে বিরোধীদলের নেতা কক্ষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, জাতীয় পার্টিকে সত্যিকারের শক্তিশালী বিরোধীদল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।

এ বিষয়ে আমার সব ধরণের চেষ্টা অব্যাহত থাকবে। তিনি বলেন, আমি গর্বিত বিরোধীদলের চেয়ারে বসতে পেরে। এসময়
পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এরশাদকে উদ্দেশ্য করে বলেন, স্যার, দীর্ঘ ২৭ বছর পর আপনিই কোনো পুরুষ বিরোধীদলের নেতা হলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, বিরোধীদলের নেতা ও চিফহুইপের সুযোগ-সুবিধা বাড়ানোর জন্য সরকারের কাছে আবেদন করবো। জাতীয় সংসদের ডেপুটি স্পিকারও বিরোধীদল থেকে নেয়া হয় সে আবেদনও সরকারের কাছে করা হবে বলে জানান এইচএম এরশাদ। এসময় উপস্থিত ছিলেন জাপা কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, সৈয়দ আবু হোসেন বাবলা, ফফরুল ইমামসহ পার্টির সিনিয়র নেতারা ।

এই সংবাদটি 1,007 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com