সিলেটশনিবার , ১২ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাজনগরে ডাকাতি, ৪০ লাখ টাকার মালামাল লুট

Ruhul Amin
জানুয়ারি ১২, ২০১৯ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের রাজনগরে একটি বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার হামিদপুর গ্রামের স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি খছরু আহমদ চেরাগ এর বাড়িতে এক ঘটনা ঘটে। এসময় ডাকতরা হামলা চালিয়ে একজনকে আহত করে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটের সময় ১৪/১৫ জনের একদল মুখোশধারী ও মুখ খোলা ডাকাত বাহিরের গ্রীল কেটে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। ডাকতদের আওয়াজ শুনতে পেয়ে ঘরের সবাই জেগে উঠে চিৎকার দিতে চাইলে অস্ত্রের মুখে ঘরে থাকা পুরুষ-মহিলাসহ ১১ জনকে জিম্মি করে তারা। এসময় চেরাগের ভাই কওছর আহমদ এর মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন।

বাড়ির মালিক খছরু আহমদ চেরাগ জানান, ১৫ জনের একদল ডাকাতদের মধ্যে কয়েকজনের মুখোশ পড়া ছিলনা। তিনি আরো জানান, ডাকাতরা তার ভাই কওছরকে রড দিয়ে মাথায় আহত করে ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে।

স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক টিটু জানান, চেরাগ মিয়ার এক ছেলে যুক্তরাজ্য ও আরেক ছেলে স্পেনে বসবাসসহ যৌথ পরিবারের আরো দুই ভাই প্রবাসে থাকেন। ১৫ জনের একদল ডাকাত তাদের জিম্মি করে নগদ টাকাসহ সব মালামাল লুট করে।

রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই রাতে ডাকাত পড়ছিল। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে গ্রামের আশপাশে অভিযান চালানো হয়।