শনিবার, ১২ জানু ২০১৯ ০৮:০১ ঘণ্টা

গোয়াইনঘাটে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান সঙ্গীত শিল্পী দিলদার

Share Button

গোয়াইনঘাটে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান সঙ্গীত শিল্পী দিলদার

সৈয়দ উবায়দুর রহমান :

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মনোনয়ন নিয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান হাফিজ মাওলানা আব্দুল করিম দিলদার। তিনি যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। গোয়াইনঘাট উপজেলা ছাত্র জমিয়তের প্রাক্তন সদস্য সচিবের দায়িত্বে ছিলেন।

এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। দেশের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন ‘জাগরণ ইসলামী সাংস্কৃতিক দল’ এর প্রধান পরিচালক। মাদানী কাফেলা বাংলাদেশের প্রচার সম্পাদক, গোয়াইনঘাট উন্নয়ন সংগ্রাম পরিষদের প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তরুণ এই সংগীত শিল্পী দেশের বিভিন্ন অঞ্চলে সংগীতের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। বিশেষ করে গত সিটি নির্বাচন ও জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের প্রার্থীদের পক্ষে গণসংগীত পরিবেশন করে ভোটারদের মন জয় করে নেন। বিশেষ করে গোয়াইনঘাট উপজেলার জনসাধারনের কাছে সংগীত শিল্পী দিলদার নামে তার ব্যাপক পরিচিতি রয়েছে।

তরুণ এই আলেম গোয়াইনঘাট উপজেলার ৯নং ডৌবাড়ি ইউনিয়নের লাউরকুনি পুরানমহল গ্রামে ১৯৮৭ ইং সনে জন্মগ্রহণ করেন। তিনি জানান, দল যদি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ী ব্যাপারে শতভাগ আশাবাদী। তিনি মানুষের সেবা করতে সবার সহযোগীতা ও সমর্থন প্রত্যাশা করি।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com