সিলেটরবিবার , ১৩ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আলেম উলামাদের সাথে পরামর্শ করে সকল কাজ আঞ্জাম দিব: ধর্ম প্রতিমন্ত্রী

Ruhul Amin
জানুয়ারি ১৩, ২০১৯ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, আমি আলেম উলামাদের দোয়া নিয়ে মন্ত্রনালয়ের কাজ শুরু করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে গুরু দায়িত্ব দিয়েছেন তা আমি দেশের আলেম-উলামা, পীর-মাশায়েখদের সাথে পরামর্শ করে  আঞ্জাম দিব। আমি দেশের শীর্ষ একটি ঐতিহ্যবাহী মাদরাসার ছাত্র ছিলাম এবং দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হওয়ার কারনে দেশের সর্বস্তরের আলেম-উলামা, পীর-মাশায়েখ, ধর্ম বোদ্ধা এবং সকল ধর্মের ধর্ম গুরুদের সাথে গভীর সম্পর্ক রয়েছে। আমি সকলের সহযোগীতা নিয়েই এই মন্ত্রনালয় পরিচালনা করব।

শুক্রবার (১১ জানুয়ারি) আল্লামা শামছুল হক ফরিদপুরী রহ. এর কবর জিয়ারত শেষে উপস্থিত জনগনের উদ্দেশ্যে ধর্ম প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

শেখ আব্দুল্লাহ বলেন, আমি গওহরডাঙ্গা মাদরাসার ছাত্র। হযরত ছদর ছাহেব হুজুরের সাথে আমার গভীর সম্পর্ক ছিলো। তিনি ছিলেন আমার আধ্যাত্মিক গুরু। তার রুহানি দোয়া নিতে আমি তার মাজারে এসেছি।

শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, ইতিপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমি মাদরাসার সনদ সহ যে সকল দায়িত্ব দিয়েছিলেন তা আমি আলেম উলামাদের নিয়ে নিষ্ঠার সাথে পালন করেছি এবং সকলের দোয়া এবং  সহযোগিতায় সফল হয়েছি। আশাকরি সামনের দিনগুলোতেও মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিবেন তা সবাইকে সাথে নিয়ে নিষ্ঠার সাথে পালন করবো।