সিলেটবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বিমানবন্দরে কাতার জমিয়ত নেতা মুতাহির আহমদ সংবর্ধিত

Ruhul Amin
জানুয়ারি ১৬, ২০১৯ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জমিয়তে উলাময়ে ইসলাম কাতারের সহ-সভাপতি ও জামেয়া ইসলামিয়া দিনারপুরের সাবেক শিক্ষা সচিব আলহাজ্ব মাওলানা মুতাহির আহমদ সংক্ষিপ্ত সফরে দেশে আসলে মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জমিয়ত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলার প্রচার সম্পাদক ও আসন্ন জকিগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা সালেহ আহমদ শাহবাগী, জমিয়ত নেতা মুফতি মাহফুজ তাহমিদ, মাওলানা মুফতি ফুযায়েল আহমদ, মাওলানা মুর্শেদ আলম, মাওলানা আবিদুর রহমান, মো. তাজুল ইসলাম প্রমুখ।
বিমানবন্দরে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যকালে কাতার জমিয়তের সহ সভাপতি মাওলানা মুতাহির আহমদ বলেন, দেশ ও জাতি এক ক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষের জান মাল ও আব্র“র নিরাপত্তা নেই। আলেম ওলামা সহ ধর্মপ্রাণ মানুষ আজ নাস্তিকবাদীদের আক্রমণের শিকার। তিনি বলেন, এদেশের আলেম সমাজের অভিভাবক হেফাজতে ইসলামের আমীর আল-ামা শাহ আহমদ শফীর বক্তব্য নিয়ে কিছু নাস্তিকবাদীরা তার বিচারের যে দাবি জানাচ্ছে তা অত্যন্ত দুঃখজনক। নব্বই ভাগ মুসলমানদের দেশে এরকম
নাস্তিকবাদীদের বক্তব্য ও বিবৃতি দেশ ও জাতির জন্য ক্ষতিকর। যারা আল-ামা শাহ আহমদ শফীর বিরোধীতা করছে তারা আলেম-ওলামাদের দুশমন, তারা কখনও দেশ ও জাতির জন্য কল্যাণকর হতে পারেনা। তারা সব সময় দেশের বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করছে। এসব ইসলাম বিদ্বেষীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।