সিলেটশনিবার , ১৯ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রিয়াদ হাই আল শিফা জমিয়তের আহবায়ক কমিটি গঠন

Ruhul Amin
জানুয়ারি ১৯, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: জমিয়তে উলামায়ে ইসলাম রিয়াদ হাই আল শিফা শাখার আহবায়ক কমিটি গঠন ১৮/১/২০১৯ শুক্রবার রাতে মাওলানা আবু তাহের সাহেবের মসজিদে অনুষ্ঠিত হয়। রিয়াদ জমিয়ত সভাপতি মাওলানা উসমান গনীর সভাপতিত্বে এবং সেক্রেটারী মাওলানা আব্দুল মুকসিতের সার্বিক উপস্থাপনায় এক পরামর্শ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অর্থ সম্পাদক হাফিজ আহমদ শামসের কোরআন তিলাওয়াত ও সহ সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন সাহেবের উদ্বোধনি বক্তব্যের মাধ্যমে অনুষ্টিত সভায় আরও আলোচনা পেশ করেন।
সিনিয়র সহ সভাপতি মাওলানা হাফিজ মুখলিসুর রহামান সাহেব,যুগ্ম সেক্রেটারি মাওলানা আলী নুর,সাংগঠনিক সম্পাদক মাওলানা জালাল আহমদ,সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ তাজ উদ্দিন।
বক্তাগন জমিয়তের ইতিহাস ঐতিহ্য এবং বিশ্বব্যপি জমিয়তের কার্য্যক্রম তুলেধরে উপস্থিত সকলের প্রতি আকাবির আসলাফের আমানত উলামায়ে দেওবন্দের একক রাজনৈতিক প্লাটফর্ম জমিয়তের রাজনীতিতে অংশগ্রহনের আহব্বান জানান।সর্বসম্মতিক্রমে মাওলানা মাহমুদ হোসাইনকে আহবায়ক, যুগ্ম আহবায়ক মাওলানা আবু তাহের ও মাওলানা মুসলেহ উদ্দীনকে সদস্য সচিব করা হয়। সদস্যগন হলেন, মাওলানা ইয়াকুব আলী, মাওলানা বাকের হোসেন প্রমুখ। আগামী এক মাসের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের সময় নির্ধারন করে দেয়া হয়েছে।