যশোরে জমিয়ত নেতা আশরাফ ইয়াসিন নিখোঁজ

প্রকাশিত: ১:৫০ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৬

যশোরে জমিয়ত নেতা আশরাফ ইয়াসিন নিখোঁজ

সিলেট রিপোর্ট: যশোরে বিরুধী দলীয় এক নেতা নিখোজের খবর পাওয়াগেছে। জানাগেছে,  জেলা যুব জমিয়ত সভাপতি ও মণিরামপুরের ব্যবসায়ী মাওলানা আশরাফ ইয়াসিনকে গত বৃহস্পতিবার বিকাল তিনটায় যশোর মণিরামপুর পৌরসভাধীন নিজস্ব ভবনের নিচতলায় অবস্থিত ঔষধের দোকান থেকে কয়েকজন অচেনা ব্যক্তি নাম্বারবিহীন সাদা মাইক্রোতে উঠিয়ে নিয়ে যায়। নাম্বারবিহীন সাদা মাইক্রোতে তুলে নিয়ে যাবার পর আজ ৫ দিন অতিবাহিত হলেও এখনো তার কোনো সন্ধান মিলছে না। মাওলানা আশরাফ ইয়াসিনের  মোবাইলও বন্ধ রয়েছে। এনিয়ে আশরাফের পরিবার উদ্বেগ উৎকন্ঠার মধ্যে রয়েছেন।
এদিকে, গতকাল রোববার ২০ দলীয় জোটের এক সংবাদ সম্মেলনে মাওলানা আশরাফ ইয়াসিনের সন্ধানের দাবী জানানো হয়। অপর দিকে, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নির্বাহী সভাপতি ও সাবেক ধর্মপ্রতিমন্ত্রী মুফতি ওয়াককাস মাওলানা আশরাফ ইয়াসিনের নিখোঁজের ঘটনায় গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা ব্যক্ত করে বলেন, তার পরিবারে চার ও ছয় বছর বয়সী দুটি মাসুম সন্তান রয়েছে। ঘটনার পর থেকে তারা সারাক্ষণ তার বাবার জন্য কান্নাকাটি করছে। নিষ্পাপ শিশুদের দিকে তাকিয়ে হলেও তাদের পিতাকে খুঁজে বের করার জন্য তিনি আইনশৃঙ্খলা বাহিনীর নিকট আহবান জানান।
দোয়া মাহফিল:
মাওলানা আশরাফ ইয়াসিনের সন্ধান ও সুস্থতা কামনায় রোববার সাবেক ছাত্র জমিয়ত নেতৃবৃন্দের উদ্যোগে রাজধানীর খিলগাঁয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্র জমিয়ত সভাপতি মুফতি শেখ মুজিবুর রহমান, সাবেক সভাপতি মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, মুফতি রেজাউল করীম, মুফতি জাকির হোসাইন খান, ওয়ালী উল্লাহ আরমান, মুফতি মাহবুবুর রহমান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আতাউর রহমান খান, মুফতি আবু সাঈদ প্রমুখ।

এই সংবাদটি 205 বার পঠিত হয়েছে

এ সংক্রান্ত আরও সংবাদ

[latest_post][single_page_category_post]

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com