শুক্রবার, ২৫ জানু ২০১৯ ০৭:০১ ঘণ্টা

কাতার জমিয়তের কাউন্সিল ২৮ মার্চ

Share Button

কাতার জমিয়তের কাউন্সিল ২৮ মার্চ

সিলেট রিপোর্ট:
‘জমিয়তে উলামায়ে ইসলাম কাতার’ এর কেন্দ্রীয় কাউন্সিল আগামী ২৮ শে মার্চ রোজ বৃহস্পতিবার বাদ এশা অনুষ্ঠিত হবে। ২৪/০১/২০১৯ ইং বাদ এশা দুহা ন্যাশনাল সিটিতে এক সভায় এ সিদ্ধান্ত হয়। হাঃ মাওঃ জসিম উদ্দীন এর সভাপতিত্বে এবং সহ সভাপতি আবু আফিফা আতিকুর রাহমানের সঞ্চালনায় উক্ত বৈঠকে দলীয় গঠনতন্ত্র এবং সংবিধানের আলোকে আগামী তিন বৎসর মেয়াদী ‘জমিয়তে উলামায়ে ইসলাম কতার’র একটি শক্তিশালী কমিটি গঠন কল্পে উপস্থিত নেতৃবৃন্দের মতামত ও পরামর্শ গ্রহণ করা হয়। সম্মিলিত মতামতের ভিত্তিতে কাতার অবস্থানরত জমিয়ত সংশ্লিষ্ট সর্বস্থরের প্রবাসীকে কাউন্সিলের প্রতি সচেতনতা এবং উৎসাহিত করে তুলে কাউন্সিলকে সফল ও স্বার্থক করতে বর্তমান কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের নেতৃত্বে ১৫ সদস্য বিশিষ্ট একটি ‘কাউন্সিল বাস্তবায়ন কমিটি’ করা হয়। আবার কেন্দ্রীয় কাউন্সিলের পুর্বেই যথা সম্ভব আগামী এক মাসের ভিত স্থানীয় প্রতিটি শাখা কমিটিকে চাঙ্গা এবং শক্তিশালী করনের প্রতিও সভায় জোর তাকিদ দেয়া হয়।
বৈঠকে কাতের জমিয়ত নেতৃবৃন্দ ‘ছাত্র জমিয়ত বাংলাদেশ’ র ২৭ তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে বর্তমান ইতিহাস, ঐতিহ্য ও অবদান সম্পর্কে গুরুত্বপুর্ণ আলোচনা করত ছাত্র জমিয়ত বাংলাদেশের উজ্বল ভিবিৎ এবং সর্বাঙ্গিন মঙ্গল কামনা করে এর প্রতি কাতার জমিয়তের একান্ত আন্তরিকতা প্রকাশ করা হয়। ছাত্র জমিয়তের কাজকে অতীতের চেয়ে আরও বেগবান করতে কাতার জমিয়তের পক্ষ হতে যেকোন সহযোগিতার কথাও উত্ত বৈঠকে ব্যক্ত করা হয়।

উক্ত আলচনা সভা ও পরামর্শ বৈঠক শেষে কাতার জমিয়ত দুহা সিটি শাখার সভাপতি মাওঃ লুৎফুর রহমান এর একটি ছেলে সন্তানের জন্মগ্রহণ উপলক্ষ্যে তার পক্ষ হতে প্রীতিবোজেরও আয়োজন ছিল। পরিশেষে সভায় আগত প্রধান মেহমান যুব জমিয়ত বাংলাদেশের অন্যতম ত্যাগী ও পরিক্ষিত নেতা মাওঃ শরিফ খালেদ সাইফুল্লাহ সাহেবের বিশেষ দোআর মাধ্যমে সভার পরিসমাপ্তি হয়।

এই সংবাদটি 1,057 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com