বিয়ানীবাজারে ৭দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে !

প্রকাশিত: ২:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৬

বিয়ানীবাজারে ৭দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে !

bbbvআব্দুল্লাহ আল ইমরান চৌধুরী,সিলেট রিপোর্ট:  বিয়ানীবাজার উপজেলার চারখাইয়ের ৩৩ কেবি গ্রিড লাইনের সম্প্রসারণ কাজের জন্য আজ সোমবার থেকে উপজেলার ৫ ইউনিয়নেন ৬ নভেম্বর পর্যন্ত দিনের নির্দিষ্ট সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিয়ানীবাজার পল্লীবিদ্যু জোনাল অফিস এক বিজ্ঞপ্তির মাধ্যমে নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়ার বিষয়টি অবহিত করেছে।
পল্লীবিদ্যুৎ সূত্রে জানা যায়, শেওলা সাব স্টেশনের আওতাদীন আলীনগর, চারখাই, দুবাগ, শেওলা ও কুড়ারবাজার ইউনিয়নে ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত দিনের নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। ৩৩ কেবি সম্প্রসারণ লাইনের কাজ করার জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখার বিষয়টি জানানো হয়।

৩১ অক্টোবর সকাল ৭টা থেকে বিকাল ৪টা, ১, ২, ৩, ৪ও ৬ নভেম্বর দুপুর ১টা থেকে বিকাল ৫টা এবং ৫ নভেম্বর সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরা বন্ধ থাকবে।
পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আজিজুর রহমান সরকার বলেন, ৩৩কেবি লাইনের সম্প্রসারণ কাজের জন্য আগামী সাত দিন নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। এতে ৫ ইউনিয়নের পল্লীবিদ্যুৎ গ্রাহকদের সাময়িক অসুবিধা হবে। পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষ সাময়িক এ অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করছে।

এই সংবাদটি 8 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com