সিলেটসোমবার , ৩১ অক্টোবর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কাবা শরীফ নিয়ে ব্যঙ্গ এবং মন্দিরে হামলা অভিন্ন ষড়যন্ত্র: মাদানী কাফেলা

Ruhul Amin
অক্টোবর ৩১, ২০১৬ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:  মাদানী কাফেলা বাংলাদেশ এর সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী,সাধারন সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী এক বিবৃতিতে বলেছেন, পবিত্র কাবা শরীফ নিয়ে ব্যঙ্গচিত্র এবং মন্দিরে হামলা অভিন্ন ষড়যন্ত্র। যারা কাবা শরীফের উপরে শিবমুর্তি স্থাপন করে মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত হেনে উত্তেজনা সৃষ্টির পায়তারায় লিপ্ত ঐসব ধর্মবিদ্বেষীরাই মন্দিরে হামলা চালিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের পায়তারায় লিপ্ত রয়েছে।  সরকার,স্থানীয় প্রশাসন,গণমাধ্যম কর্মী ও ধর্মপ্রাণ মুসল্লীদের বিষয়টি গভীর ভাবে  উপলব্ধি করা উচিত।
নেতৃবৃন্দ বলেন, পবিত্র কাবাশরীফ নিয়ে ব্যঙ্গচিত্র প্রর্দশন কারীর দৃষ্টান্ত মুলক শাস্তি দিতে হবে। তারা বলেন, একটি মহল দেশে দাঙ্গা-হাঙ্গামা সৃুষ্টির জন্যই পরিকল্পিত ভাবে একজন হিন্দু যুবকের মাধ্যমে ফেসবুকে পবিত্র কাবা ঘরের ছবির উপর শিবের মূর্তির স্থাপন করেছে। একই সাথে এই ঘটনার প্রতিবাদে মুসল্লীদের সমাবেশ চলাকালীন সময়ে বি-বাড়িয়ায় মন্দিরে ভাঙ্গচুরের ঘটনা সাজিয়েছে।

উল্লেখ যে,  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পবিত্র কাবা শরিফ নিয়ে ব্যঙ্গচিত্র করে পোস্ট দেয়ার অভিযোগে আটক রসরাজ দাস (৩০) নামে এক যুবকের ফাঁসির দাবিতে গতকাল ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ প্রর্দশন করেন স্থানীয় ধর্মপ্রাণ মুসল্লীগন। নাসিরনগরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রোববার সকালে সেখানে এক প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।