সিলেটরবিবার , ২৭ জানুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

উন্নত চিকিৎসার জন্য আল্লামা বাবুনগরীর পাসপোর্ট ফিরিয়ে দিন: যুব জমিয়ত

Ruhul Amin
জানুয়ারি ২৭, ২০১৯ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি হাফেজ মাওলানা তাফহীমুল হক ও সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামাল এক বিবৃতিতে বলেছেন, সর্বজনশ্রদ্ধেয় বরেন্য আলেম, হেফজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মুইনুল ইসলাম হাটহাজীর শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরীর সুচিকিৎসার প্রয়োজন। তাকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাহিরে যেতে পাসপোর্ট ফিরিয়ে দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।
নেতৃবৃন্দ এবিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা ও দেশ সর্বস্থরের জনগনের কাছে আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। উন্নত চিকিৎসার জন্য বাহিরে যাওয়া তার নাগরিক অধিকার। তাই তার পারসপোর্ট ফিরিয়ে পাওয়া ও নাগরিক অধিকার।
এদিকে শুক্রবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর খিলগাওস্থ একটি হসপিটালে চিকিৎসাধীন মাওলানা জুনায়েদ বাবুনগরীকে দেখতে যান যুব জমিয়তের কেন্দ্রীয় নেতারা। তার পায়েইনফেকশন হয়েছে জানিয়ে আল্লামা বাবুনগরী জমিয়ত মহাসচিব আল্লামা নুর হোছাইন কাসেমসির কাছে সালাম জানিয়ে দেশ বাসীর কাছে দোয়া কামনা করেছেন। এসময় উপস্থিত ছিলেন,যুব জমিয়ত বাংলাদেশের সহসভাপতি মুফতি জাবের কাসেমী, সাবেক জয়েন্ট সেক্রেটারী মুফতি আল আমীন কাসেমী,সাবেক সাধারণ সম্পাদক মুফতি গোলাম মাওলা, বর্তমান সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামাল,সহসাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন নগরী ,হুজুরের খাদিম ইনামুল হক ফারুকী প্রমুখ।