শুক্রবার, ০১ ফেব্রু ২০১৯ ০৪:০২ ঘণ্টা

চিকিৎসক আকাশের আত্মহত্যা: স্ত্রীর ‘বন্ধুদের’ বিষয়েও তদন্ত করবে পুলিশ

Share Button

চিকিৎসক আকাশের আত্মহত্যা: স্ত্রীর ‘বন্ধুদের’ বিষয়েও তদন্ত করবে পুলিশ

ডেস্ক রিপোর্ট: স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টার মাথায় চট্টগ্রামের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের মৃতদেহ উদ্ধারের ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে চট্টগ্রামের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান একথা জানিয়েছেন।

তিনি বলেন, আত্মহত্যার ঘটনার কয়েক ঘণ্টা আগে ওই দম্পতির মধ্যে হাতাহাতিও হয়েছিল। গ্রেফতার আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিছু কিছু বিষয় আমাদের কাছে স্বীকার করেছেন। আবার কিছু বিষয় এড়িয়ে গেছেন।

মিজানুর রহমান জানান, প্রায় তিন বছর আগে প্রেম করে বিয়ে করেন আকাশ ও মিতু। বিয়ের পরপরই মিতু অমেরিকা চলে যান।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় নিজ বাড়ি থেকে চিকিৎসক আকাশের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ফেসবুকে পোস্টে স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে কিছু তথ্য তুলে ধরেন তিনি। বৃহস্পতিবার রাতে নন্দনকানন এলাকায় এক আত্মীয়র বাসা থেকে মিতুকে গ্রেফতার করে পুলিশ।

অতিরিক্ত উপ-কমিশনার মিজানুর রহমান জানান, মিতু আমেরিকা যাওয়ার পর থেকেই বিয়ে বহির্ভূত সম্পর্কের অভিযোগ নিয়ে দুজনের মধ্যে বিরোধ চলছিল। গত ১৩ জানুয়ারি মিতু দেশের আসার পর তা আরও বেড়ে যায়।

চিকিৎসক আকাশ ফেসবুক পোস্টে তার স্ত্রী মিতুর যেসব বন্ধুর নাম বলে গেছেন, তাদের বিষয়েও তদন্ত করা হবে জানান পুলিশের এ কর্মকর্তা।

এ নিয়ে এখনও পর্যন্ত কেউই লিখিত কোনও অভিযোগ করেনি জানিয়ে তিনি জানান, যেহেতু আকাশ কিছু পোস্ট দিয়েছেন এবং তার পরিবারের কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। এগুলো যাচাই করার জন্য মিতুকে গ্রেফতার করা হয়েছে।

এই সংবাদটি 1,053 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com