সিলেটশনিবার , ২ ফেব্রুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত

Ruhul Amin
ফেব্রুয়ারি ২, ২০১৯ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: সিলেটের কানাইঘাটে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকালে দুপুর ১২টার দিকে বড়চতুল ইউনিয়নের মালিগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার ধাক্কায় ছফাই বেগম (৪৫) নামে এক বিধবা মহিলা এবং বিকেল চারটার দিকে সাতবাঁক ইউনিয়নের বাংলাবাজার এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কে লেগুনা ধাক্কায় ৭ বছরের শিশু রুহেল আহমদ মারা যান।

স্থানীয়রা জানান, আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফেরার জন্য কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম বাসস্ট্যান্ডে লেগুনা গাড়িতে উঠার জন্য দাঁড়িয়েছিলেন। এমন সময় বিপরীতগামী বেপরোয়া সিএনজি অটোরিক্সা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি পৌরসভার দুর্লভপুর গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী। পারিবারিক সূত্রে জানা যায়, নিহত ছইফা বেগম এক সন্তানের জননী।

অন্যদিকে, নিহত শিশু রুহেল সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামের নুরুল আলমের ছেলে ও সাতপারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র। বাংলা বাজার নামক স্থানে সিলেট-জকিগঞ্জ রাস্তা পার হবার সময় জকিগঞ্জ অভিমুখী যাত্রিবাহী লেগুনা গাড়ী তাকে স্বজোরে ধাক্কা দেয়। এতে শিশু রুহেল আহমদ রাস্তায় ছিটকে পড়ে গুরুতর রক্তাক্ত জখম হয়। সাথে সাথে শিশু রুহেল আহমদের পিতা নুরুল আলম সহ স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রুহেল আহমদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রুহেল আহমদের পিতা নুরুল আলম কান্না জড়িত কন্ঠে জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সবার বড় ছিল রুহেল আহমদ। নিজের চোখের সামনে ছেলে রুহেল আহমদের এমন মৃত্যু তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না।