সিলেটশনিবার , ২ ফেব্রুয়ারি ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

ইজতেমার সাফল্যের জন্য আল্লামা শফীর দোয়া চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী

Ruhul Amin
ফেব্রুয়ারি ২, ২০১৯ ১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: আসন্ন ইজতেমার দাওয়াত ও ইজতেমার সার্বিক কল্যাণের জন্য দোয়া চাওয়া আল্লামা আহমদ শফিরের সাথে দেখা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সাক্ষাৎ শেষে তিনি বলেন, বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছে তাবলিগ জামাত বিশ্ব ইজতেমাকে সুন্দরভাবে সম্পন্ন করার জন্য আমি সবাইকে আহমদ শফীর কাছে দোয়া চাইছি। হুজুরও বিশেষভাবে প্রার্থনা করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান এবং কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্ন অনুরোধ।

শুক্রবার (1 ফেব্রুয়ারি) চট্টগ্রামের ফটিকছড়ি নানুপুর আল জামায়াতুল ইসলামিয়া ওবায়দিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিল অংশগ্রহণের পরে তিনি হলেন, হাটহাজারী মাদ্রাসায় যান।

 

হাটহাজারী মাদ্রাসার ছাত্র মাওলানা জুনায়েদ  বলেন, আনুমানিক বেলা সাড়ে 3 টার দিকে তিনি আল্লামা আহমদ শফির কার্যালয়ে সাক্ষাৎ করেন। তিনি হুজুরের (আল্লামা আহমদ শফির) সঙ্গে কুশল বিনিময় করেন এবং আসন্ন ইজতেমার প্রস্তুতি সম্পর্কে অবগত হন। এ সময় তিনি হুজুর ইজতেমার নিরাপত্তার ওপর জোর দেন। উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী নিজ সদিচ্ছার কথা বলছেন হুজুরের দোয়া চাই।

এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসন এমপি ড। আবু রেজা মুহম্মদ নেজামুদ্দীন নদীভি, চট্টগ্রাম জেলা প্রশাসক মো। ইলিয়াস, ডিআইজি রুকনউদ্দিন, মুফতি জসিম উদ্দিন, মওলানা মঈনুদ্দিন রুহি, মওলানা আনাস মাদানী, মওলানা নূরুল ইসলাম, মওলানা আশরাফ আলী নিজামপুরীসহ অন্যান্য শিক্ষকদের মাদ্রাসা।

উল্লেখ্য, আজ সকালে স্বরাষ্ট্রমন্ত্রী নানুপুর মাদ্রাসার বার্ষিক মাহফিলে অংশগ্রহণের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে দেওয়া হয় এবং মাহফিল অংশগ্রহণে বক্তব্য দেন। ফেরার পথে আল্লামা আহমদ শফির সাক্ষাৎ।