সোমবার, ১১ ফেব্রু ২০১৯ ০৯:০২ ঘণ্টা

মহানগর ছাত্র জমিয়তের স্মরণ সভায় বক্তারা: ‘কর্মগুণে হাফিজ আহসানুল হক আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন’

Share Button

মহানগর ছাত্র জমিয়তের স্মরণ সভায় বক্তারা: ‘কর্মগুণে হাফিজ আহসানুল হক আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন’

ছাত্র জমিয়ত বাংলাদেশ এর সিনিয়র সহ সভাপতি ও সিলেট মহানগর শাখা আহবায়ক হাফিজ শাব্বির আহমদ রাজির পিতা মরহুম হাফিজ আহসানুল হকের স্মরণে খতমে কুরআন, শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
১১ ফেব্রæয়ারি সোমবার দুপুরে নগরীর শিবগঞ্জ রায়নগরস্থ জামেয়া দারুল উলুম মাদরাসার হল রুমে সিলেট মহানগর ছাত্র জমিয়ত আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন মহানগর শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক মাওলানা ফেরদৌস রুম্মান। সদস্য সচিব হাফিজ খলিলুল্লাহ মাহবুবের পরিচালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য সিলেট মহানগর জমিয়তের সহ সভাপতি মুফতী আলতাফুর রহমান, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম. বেলাল আহমদ চৌধুরী, সিলেট মহানগর যুব জমিয়তের সদস্য সচিব মুফতী জাকারিয়া মাহমুদ, জেলা ছাত্র জমিয়তের সেক্রেটারী জাফর ইকবাল, তামিম আহমদ চৌধুরী, নূরুল হুদা, বক্তব্য রাখেন মরহুমের ছেলে হাফিজ শাব্বির আহমদ রাজি, শাহীদ আহমদ, তাহের আহমদ, সিজান, রুমন, আখলাক প্রমুখ।

শোক সভায় মরহুম হাফিজ আহসানুল হকের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মুফতী আলতাফুর রহমান।
স্মরণ সভায় বক্তারা বলেন, হাফিজ আহসানুল হক কুরআনের খেদমতের পাশাপাশি অসংখ্য হাফিজ তৈরী ও সমাজের কল্যাণে আমৃত্যু কাজ করে গেছেন। তিনি কর্মগুণে আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। বক্তারা মরহুম হাফিজ আহসানুল হকের জীবন আদর্শ অনুসরণ করে এবং কুরআনের খেদমতে সবাইকে কাজ করে যাওয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি

এই সংবাদটি 1,108 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com