বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯ ১২:০৩ ঘণ্টা

শাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Share Button

শাবির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শাবি প্রতিনিধি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এই পুরস্কার বিতরণ করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাবি উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন শিক্ষার্থীদেরকে খেলাধুলায় উৎসাহিত করে। কারণ খেলাধুলা মনকে প্রফুল্ল ও সতেজ রাখে যা তাদের শিক্ষাজীবনের জন্য অপরিহার্য। শিক্ষার্থীদের জন্য খেলাধুলার সুযোগ সুবিধা বৃদ্ধি করার লক্ষ্যে অচিরেই ক্যাম্পাসে আধুনিক ইনডোর স্টেডিয়াম প্রতিষ্ঠা করা হবে এবং প্রতিবন্ধীদের জন্য আগামী বার্ষিক ক্রীড়ায় বিশেষ ইভেন্টের ব্যবস্থা করা হবে।

সুন্দর ও সুষ্ঠুভাব বার্ষিক ক্রীড়া সম্পন্ন হওয়ায় উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ এসময় শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন খেলাধুলা ও ক্রীড়া উপকমিটির সভাপতি অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার এবং শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সউদ-বিন-আম্বিয়া। অনুষ্ঠান সঞ্চালনা করন শারীরিক শিক্ষা দপ্তরর উপপরিচালক মেহের আফরাজ।

উল্লখ্য, বার্ষিক ক্রীড়া প্রতিযাগিতা-২০১৯ এর ছাত্রদের মধ্যে থেকে পিএমই বিভাগের শিক্ষার্থী মেহদী হাসান রিজভী এবং ছাত্রীদর মধ্য থেকে অর্থনীতি বিভাগের শিক্ষার্থী মাহফুজা তানিয়া চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এই সংবাদটি 1,002 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com