রবিবার, ১৭ মার্চ ২০১৯ ০৭:০৩ ঘণ্টা

মুফতি ইজহারের মাদরাসা কোথাও পরীক্ষা দিতে পারবে না!

Share Button

মুফতি ইজহারের মাদরাসা কোথাও পরীক্ষা দিতে পারবে না!

ডেস্ক রিপোর্ট: ওমি মাদরাসার সূতিকাগার দারুল উলুম দেওবন্দ ও বাংলাদেশের উলামায়ে কেরামের বিরুদ্ধাবস্থান এবং বিতর্কিত তাবলিগি মুরব্বি মাওলানা সাদের পক্ষপাতের অভিযোগে চট্টগ্রামের লালখান মাদরাসার কেন্দ্রীয় পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে সম্মিলিত কওমি শিক্ষা বোর্ড আল হাইয়াতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ। আজ (১৭-০৩-২০১৯_ সকাল ১০টায় ঢাকার ফরিদাবাদ মাদরাসায় অনুষ্ঠিত বৈঠক এ সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন হাইয়াতুল উলয়ার চেয়ারম্যান আল্লামা আহমদ শফী।
বৈঠক সূত্রে জানা যায়, লালখান মাদরাসার পরিচালক মুফতি ইজহারুল ইসলাম চৌধুরী দারুল উলুম দেওবন্দের সিদ্ধান্ত ও উলামায়ে কেরামের অবস্থানের বিরোধিতা করেছেন এবং বিতর্কিত তাবলিগি মুরব্বি মাওলানা সাদের পক্ষে অবস্থান নিয়েছেন। তাই তাঁর মাদরাসার পরীক্ষা স্থগিত করা হয়েছে। আপাতত তারা পরীক্ষা দিতে পারবেন না। তবে মাদরাসাকর্তৃপক্ষ যদি উলামায়ে কেরামের সঙ্গে যোগাযোগ রাখেন এবং নিজেদের ভ্রান্ত অবস্থান ত্যাগ করেন, তাহলে পরে এ বিষয়ে নতুন সিদ্ধান্ত নেওয়া হবে।

বৈঠকে অন্যান্যদের মধ্যে ছিলেন, আল্লামা আশরাফ আলী, আল্লামা আজহার আলী আনোয়ার শাহ, আল্লামা নূর হোসাইন কাসেমী, মুফতি রুহুল আমিন, মাওলানা মুহিব্বুল হক, মুফতি মোহাম্মদ ওয়াক্কাস, মাওলানা আবদুল কুদ্দুস প্রমুখ।

এই সংবাদটি 1,058 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com