সিলেটসোমবার , ১৮ মার্চ ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের ১২ উপজেলা : নৌকা ৭, বিদ্রোহী ৪ ও স্বতন্ত্র ১টিতে বিজয়ী

Ruhul Amin
মার্চ ১৮, ২০১৯ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট :

৫ম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে সিলেটের ১২ উপজেলার চেয়ারম্যান পদে ৭ জন নৌকার প্রতীকের প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এছাড়া চার উপজেলায় আওয়ামী লীগের বাঘা প্রার্থীদের হারিয়ে বিজয় ছিনিয়ে এনেছেন আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থীরা। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয় পেয়েছেন একজন।

সাত উপজেলায় নৌকা মার্কা নিয়ে বিজয়ী প্রার্থীরা হলেন : সিলেট সদর- আশফাক আহমদ (নৌকা); দক্ষিণ সুরমা- আবু জাহিদ (নৌকা); বিশ্বনাথ- মো. নুনু মিয়া (নৌকা); বালাগঞ্জ- মো. মুস্তাকুর রহমান মফুর (নৌকা); জকিগঞ্জ- লোকমান (নৌকা); কানাইঘাট- আব্দুল মুমিন চৌধুরী (নৌকা) ও গোলাপগঞ্জ উপজেলায় ইকবাল আহমদ চৌধুরী (নৌকা)।

এছাড়া আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন- কোম্পানীগঞ্জে শামীম আহমদ (বিদ্রোহী), জৈন্তাপুরে কামাল আহমদ (বিদ্রোহী), বিয়ানীবাজারে আবুল কাশেম পল্লব (বিদ্রোহী) ও ফেঞ্চুগঞ্জ উপজেলায় নুরুল ইসলাম। এই চারজনই আওয়ামী লীগের চার বাঘা প্রার্থীকে হারিয়ে বিজয়ী হয়েছেন।

স্বতন্ত্র থেকে বিজয়ী হয়েছেন গোয়াইনঘাট উপজেলায় শাহ আলম স্বপন। তিনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করে বিএনপি।