সিলেটমঙ্গলবার , ১৯ মার্চ ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

রাঙামাটিতে ভোটগ্রহণ কর্মকর্তাসহ ছয়জন নিহত, ইসির শোক

Ruhul Amin
মার্চ ১৯, ২০১৯ ১২:২০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: রাঙামাটির বাঘাইছড়িতে ভোটগ্রহণ কর্মকর্তাসহ ছয়জন নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছে নির্বাচন কমিশন (ইসি)। দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শেষে কেন্দ্র থেকে ফেরার পথে রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে তারা নিহত হন।

ইসির যুগ্ম সচিব (জনসংযোগ) এস এম আসাদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে দায়িত্ব পালনের সময় রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় দুর্বৃত্তের হামলায় ভোটগ্রহণ কর্মকর্তা ও আনসার সদস্যসহ ছয়জন নিহত হয়েছেন। এছাড়া কয়েকজন আহত হয়েছেন। তারা ভোটগ্রহণ শেষে নির্বাচনী ফলাফল ও মালামালসহ উপজেলা সদরে রিটার্নিং কর্মকর্তার দপ্তরে ফিরছিলেন। ভোটগ্রহণ কর্মকর্তাদের ওপর এই ধরনের কাপুরুষোচিত বর্বর হামলার তীব্র নিন্দা জানাচ্ছে নির্বাচন কমিশন। নিহতদের প্রতি গভীর শোক এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে কমিশন।

‘একইসঙ্গে কমিশন শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে। ইতিমধ্যে নির্বাচন কমিশন আহতদের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় নির্দেশ প্রদান করেছে। যেকোনো পরিস্থিতিতে নিহতদের পরিবারের ও আহতদের পাশে নির্বাচন কমিশন আছে এবং থাকবে।’