মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ ১০:০৩ ঘণ্টা

মৌলভীবাজারে ধরাশায়ী নৌকা

Share Button

মৌলভীবাজারে ধরাশায়ী নৌকা

মৌলভীবাজার প্রতিনিধি :: পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মৌলভীবাজারের সাত উপজেলার নির্বাচন সোমবার অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চার উপজেলাতেই নিজ দলের বিদ্রোহীর কাছে ধরাশায়ী হয়েছেন ক্ষমতাসীন দলের প্রার্থীরা। সাত উপজেলার মধ্যে ছয়টি ভোটগ্রহণ হয়েছে, আর সদর উপজেলায় আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের কামাল হোসেন।

সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে বেসরকারি এ ফলাফল জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল আলম। ঘোষিত ফলাফলে বড়লেখা উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী সোয়েব আহমদ ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের রফিকুল ইসলাম সুন্দর।

জুড়ী উপজেলায় আনারস প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এম.এ. মহিত ফারুক। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের গুলশান আরা মিলি।

কুলাউড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে জয়ী হয়েছেন শফি আহমদ সলমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আ স ম কামরুল ইসলাম।

রাজনগরে কাপ-পিরিচ প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহজান খান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামী লীগের আছকির খান বিকেলেই ভোট কারচুপির অভিযোগ তুলে নির্বাচন বর্জন করেছেন।

কমলগঞ্জে নৌকা প্রতীক নিয়ে জয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক রফিকুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী ইফতেখার আহমদ বুলবুল। তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচন করেন।

শ্রীমঙ্গলে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের রনধীর কুমার দেব।

এই সংবাদটি 1,015 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com