শুক্রবার, ২২ মার্চ ২০১৯ ০৩:০৩ ঘণ্টা

আওয়ামী লীগ আমাকে বহিস্কার করেনি : সুলতান মনসুর

Share Button

আওয়ামী লীগ আমাকে বহিস্কার করেনি : সুলতান মনসুর

ডেস্ক রিপোর্ট :

‘আমি আগেও আওয়ামী লীগে ছিলাম, এখনও আওয়ামী লীগে আছি। আমি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করলেও আওয়ামী লীগ আমাকে বহিস্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি। তাই জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়েও আমি শপথ নিয়েছি।’

শুক্রবার (২২ মার্চ) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন মৌলভীবাজার-২ আসনে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর।

সুলতান মোহাম্মদ মনসুর আরো বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত অন্য সংসদ সদস্যরাও শপথ নেবেন এবং বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানাতে আসবেন।

ডাকসুর সাবেক ভিপি ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা মনসুর গত নির্বাচনের আগে ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত হন। এরপর ঐক্যফ্রন্ট গঠিত হলে তিনি জোটের শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির সদস্য হন।

এই ফ্রন্টের মনোনয়ন নিয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন। একাদশ নির্বাচনে ঐক্যফ্রন্টের যে ৮ জন জয়ী হন তাদের মধ্যে সুলতান মনসুর একজন। ঐক্যফ্রন্ট নির্বাচন বর্জন করে শপথ না নেয়ার সিদ্ধান্ত নেন। সেই সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নেন সুলতান মনসুর। পরে গণফোরাম সুলতান মনসুরকে দল থেকে বহিষ্কার করে।

এই সংবাদটি 1,017 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com