বৃহস্পতিবার, ০৪ এপ্রি ২০১৯ ০৮:০৪ ঘণ্টা

গোয়াইনঘাটে মক্তব বোর্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন

Share Button

গোয়াইনঘাটে মক্তব বোর্ডের পুরস্কার বিতরণ সম্পন্ন

আবু তালহা তুফায়েল : উৎসাহ উদ্দীপনা দিয়ে শিশু শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দিতে “আনওয়ারুল ক্বোরান সাবাহী মক্তব বোর্ডের” উদ্যোগে মাওলানা মুহিবুর রহমানের সভাপতিত্বে ও আবুল হাসানাতের পরিচালনায় অনুষ্ঠিত হয় “পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভা”।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জননেতা ফারুক আহমদ বলেন, সু শিক্ষাই জাতির মেরুদণ্ড। আমাদের ইহকাল ও পরকালের সর্বোচ্চ শিক্ষা হলো সকালবেলার মক্তবের শিক্ষা। আমার সর্বোচ্চ ক্ষমতা দিয়ে আমি সাবাহী মক্তবের জন্য সাহায্য সহযোগীতা করবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্যে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, আমিও একদিন এরকম মক্তবে পড়েছিলাম। সেখান থেকেই আমার আদর্শ অর্থাৎ সর্বোচ্চ আদর্শ শিক্ষা মক্তবেই শিখেছি। আর এ শিক্ষাই আমাদের মূল শিক্ষা।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতুগ্রাম মাদরাসার মুহতামিম ফখরুল ইসলাম, ২নং ইউ/পি চেয়ারম্যান আব্দুস সালাম, নন্দিরগাঁও ইউ/পির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মাওলানা নজরুল ইসলাম, হাফিজ লুৎফুর রহমান, মাও আব্দুল মতিন, হাফিজ কুতুব উদ্দিন, মাও মুশাহিদ আলী, মাও জাকারিয়া, ওলিউল্লাহ, ফয়সল আর্ট, সাংবাদিক এটিএম তুফায়েল, হাফিজ এহসান উল্লাহ প্রমুখ।

এই সংবাদটি 1,011 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com