সিলেটবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মোকাব্বিরের জনসভায় অংশগ্রহণ বিএনপির ৯ নেতাকে শোকজ

Ruhul Amin
এপ্রিল ৪, ২০১৯ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট:

সিলেটের বিশ্বনাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এমপি মোকাব্বির খানের সমাবেশে অংশ নেয়ায় তিন চেয়ারম্যানসহ উপজেলা বিএনপির ৯ জন নেতাকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে জেলা বিএনপি।

বুধবার জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট মো. ফখরুল হক এই ৯ জন নেতাকে কারণ দর্শনোর নোটিশ পাঠান।

উপজেলা বিএনপির সুপারিশের ভিত্তিতে ও কেন্দ্রীয় বিএনপির নির্দেশনা অনুযায়ী তাদেরকে ওই নোটিশ দেয়া হয়েছে বলে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও দলটির নিখোঁজ নেতা এম ইলিয়াস আলীর একান্ত সচিম মঈনুল হক জানান।

যাদের শোকজ করা হয়েছে, তারা হলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সহসভাপতি ও লামাকাজী ইউনিয়ন বিএনপির সভাপতি রইছ উদ্দিন মাস্টার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক এটিএম নুর উদ্দিন, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা বিএনপির সহসভাপতি ও দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ, উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক আসাদুজ্জামান নুর আসাদ, উপজেলা বিএনপির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রিপন ও উপজেলা বিএনপির গ্রাম সরকারবিষয়ক সম্পাদক আবুল হোসেন মেম্বার।

দলীয় সূত্র জানায়, গত ৩১ মার্চ দলীয় সিদ্ধান্ত অমান্য করে ও দল থেকে বহিষ্কৃতদের সঙ্গে এমপি মোকাব্বির খানের জনসভায় অংশ নেয়ায় তাদেরকে ওই কারণ দর্শনোর নোটিশ দেয়া হয়েছে। আর ওই জনসভার একদিন পর মঙ্গলবার এমপি মোকাব্বির খান শপথ গ্রহণ করেন।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে মোকাব্বির খানের জনসভায় উপস্থিত হওয়ায় তাদেরকে শোকজ করা হয়েছে।