শনিবার, ০৬ এপ্রি ২০১৯ ০৪:০৪ ঘণ্টা

প্রধানমন্ত্রীর বক্তব্য দেশের মানুষ বিশ্বাস করে না: মির্জা ফখরুল

Share Button

প্রধানমন্ত্রীর বক্তব্য দেশের মানুষ বিশ্বাস করে না: মির্জা ফখরুল

 

ডেস্ক রিপোর্ট: বিএনপির বিরুদ্ধে কোন মামলা মিথ্যা নয়, প্রধানমন্ত্রীর এমন বক্তব্য দেশের মানুষ বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে প্রায় ৫ হাজার গায়েবী মামলা করা হয়েছে। সংলাপে গায়েবি মামলার তালিকাও দেয়া হয়েছিল। নেতাকর্মীদের নামে গায়েবী মামলা দিয়ে হয়রাণি করেই নির্বাচনে জয়লাভ করেছে আওয়ামী লীগ। দেশের মানুষ জানে মামলাগুলো সত্য নাকি মিথ্যা।

শনিবার (০৬ এপ্রিল) পুরানা পল্টনের একটি মিলনায়তনে বাংলাদেশ কল্যাণ পার্টির চতুর্থ কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

দেশকে রাজনীতিহীন করার ষড়যন্ত্র কার্যকর করা হয়েছে উল্লেখ করে ফখরুল বলেন, ধ্বংস করে দেয়া হয়েছে ৭১’র সকল অর্জন। একতরফা বিচার করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে বলেও অভিযোগ বিএনপি এ নেতার।

তিনি আরো বলেন, সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা বন্দুকের নলের জোরে ক্ষমতায় রয়েছে। সব রাষ্ট্রযন্ত্র করায়ত্ব করে জোর করে ক্ষমতা ধরে রেখেছে। কিন্ত এভাবে তারা বেশিদিন টিকে থাকতে পারবেনা।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু সরকার নিয়ন্ত্রিত বঙ্গবন্ধু হাসপাতালে সেটা সম্ভব নয়। খালেদা জিয়াকে তার পছন্দমত হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দিতে হবে।

এই সংবাদটি 1,003 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com