বৃহস্পতিবার, ১১ এপ্রি ২০১৯ ০৫:০৪ ঘণ্টা

জানাজা শেষে ঢাকার পথে গ্যাস ফিল্ডস এমডি লুৎফুর রহমানের লাশ

Share Button

জানাজা শেষে ঢাকার পথে গ্যাস ফিল্ডস এমডি লুৎফুর রহমানের লাশ

সিলেট রিপোর্ট: সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী লুৎফুর রহমানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাত আটটায় নগরীর হযরত মানিকপীর (রহ.) মাজার প্রাঙ্গনে তার জানাজা শেষে মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন তার স্বজনরা।

এর আগে বুধবার সকাল ১০টার দিকে বাংলোয় নিজ কক্ষে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে বিকেল ৩টার দিকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে লাশ নামিয়ে সুরতহাল শেষে করে।

বিকাল ৪টায় এ প্রকৌশলীর লাশ উদ্ধারের ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয় বলে জানান জৈন্তাপুর থানার ওসি খান মো: মঈনুল জাকির। ময়নাতদন্তের পর সন্ধ্যায় মরদেহ নিয়ে যাওয়া হয় মানিকপীর মাজারে। সেখানে লাশের গোসল ও কাফন পরানোর পর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় জালালাবাদ গ্যাসের পরিচালক প্রকৌশলী এহসানুল হক পাটোয়ারি, প্রকৌশলী শাহীনুর ইসলাম, প্রকৌশলী শোয়েব আহমদ, প্রকৌশলী মঞ্জুর আহমদ, সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের এডমিন শওকত আলম কাদেরীসহ সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের কর্মকর্তারা অংশ নেন।

জানাজা শেষে লুৎফুর রহমানের ভগ্নিপতি অব. মেজর শরাফত ও ছেলে গালিব ইয়াসার রহমান মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। সেখানে পেট্রোবাংলা কার্যালয়ে দ্বিতীয় জানাজা শেষে ময়মনসিংহের গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন নিহতের ভগ্নিপতি অব. মেজর শরাফত।

প্রকৌশলী লুৎফুর রহমান (৫৫)।ময়মনসিংহ জেলার বাসিন্দা। তিনি ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেন। তার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।

স্থানীয়রা জানান, প্রতিদিন সকাল ৯টায় সিলেট ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী লুৎফুর রহমান অফিসে আসেন। বুধবার সকাল ১০ টায় অফিসে না আসায় অফিসের লোকজন তার বাসায় খোঁজ নেন। এ সময় বাসায় লুৎফুর রহমানের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়।

এই সংবাদটি 1,012 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com