রবিবার, ১৪ এপ্রি ২০১৯ ০৫:০৪ ঘণ্টা

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরী নতুন কমিটি গঠন

Share Button

বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরী নতুন কমিটি গঠন

সিলেট রিপোর্ট: বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার বার্ষিক মজলিসে শূরার অধিবেশন গত ১১ এপ্রিল বৃহস্পতিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্ট এর কনফারেন্স হলে শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত হয়।
শূরার অধিবেশনে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।
বিশেষ অতিথি ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়েখ মাওলানা ফয়েজ আহমদ, যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান,মাওলানা শাহনূর মিয়া,সাধারণ সম্পাদক মুফতী ছালেহ আহমদ,সহ সাধারণ সম্পাদক মাওলানা নাজিম উদ্দিন।
শূরার অধিবেশনে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মাওলানা মুসলেহ উদ্দীনকে সভাপতি ও মাওলানা আজিজুর রহমানকে সাধারণ সম্পাদক,মাওলানা নোমান আহমদ হামিদীকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ খেলাফত মজলিস লন্ডন মহানগরী কমিটি ২০১৯/২০ ইংরেজি সেশনের জন্য গঠন করা হয়। নবগঠিত কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হলেন সহ সভাপতি মাওলানা আরমান আলী,মাওলানা মুহি উদ্দিন খান,হাফিজ শহির উদ্দিন,মাওলানা শামছুল হুদা, সহকারী সাধারণ সম্পাদক মুফতী সালাতুর রহমান মাহবুব,মাওলানা মুহাম্মদ আল আমীন,সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ আরজুল ইসলাম,প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা লিয়াকত হুসাইন,সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হিফজুর রহমান,প্রচার সম্পাদক মাওলানা আহসানুজ্জামান, বায়তুলমাল সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ আলী,প্রকাশনা সম্পাদক হাফিজ মাওলানা ইসলাম উদ্দীন,অফিস সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মুহাম্মদ শাহ জাহান সিরাজ,সহ সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব বদরুল ইসলাম। নির্বাহী সদস্য হাফিজ সানাওর আলী,মাওলানা সাইফুল ইসলাম,মুহাম্মদ আজমির সুলতান।
শুরার অধিবেশনে ক্বোরআন তিলাওয়াত,বার্ষিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা,শাখা সমূহের রিপোর্ট পেশ ও পর্যালোচনা,দায়িত্ব হস্তান্তর,শাখা পূনর্গঠন,নবনির্বাচিত দায়িত্বশীলদের শপথ, হেদায়েতী বক্তব্য,সভাপতির বক্তব্য দু’আ ও মোনাজাত কর্মসূচির অন্তর্ভূক্ত ছিল।
পরিশেষে নব গঠিত কমিটির দায়িত্বশীলগণ কে শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও প্রধান অতিথি সংগঠনের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি শায়খুল হাদীস প্রিন্সিপাল মাওলানা রেজাউল হক।

এই সংবাদটি 1,026 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com