মঙ্গলবার, ১৬ এপ্রি ২০১৯ ০৫:০৪ ঘণ্টা

ওসমানীনগরে দুলাভাই কর্তৃক শ্যালিকা ধর্ষিত!

Share Button

ওসমানীনগরে দুলাভাই কর্তৃক শ্যালিকা ধর্ষিত!

ডেস্ক রিপোর্ট :

সিলেটের ওসমানীনগরে দুঃসম্পর্কীয় এক দুলাভাই কর্তৃক কিশোরী শ্যালিকা ধর্ষিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার সাদিপুর ইউনিয়নে ঘটনাটি ঘটে।

পুলিশ ও কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, পিতৃহীন পরিবারের কিশোরীর মা সোমবার সকালে গ্রামের অন্য লোকের বাড়িতে ঝিয়ের কাজ করতে গেলে দুপুর দেড়টার দিকে একই গ্রামের আব্দুস ছালামের ছেলে জাকির মিয়া(২৮) কিশোরীর দুঃসর্ম্পকের দুলাভাই তাদের বাড়িতে আসে। ঘরে আর কেউ না থাকার সুযোগে এই কিশোরীকে জোরপপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার পর পর কিশোরীর মা বাড়িতে আসলে ধর্ষণের বিষয়টি সে তার মাকে জানায়। পরে বিষয়টি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ জাকিরকে আটক করে।

এ ঘটনায় কিশোরীর মা বাদি হয়ে সোমবার রাতে জাকিরকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওসমানীনগর থানায় একটি (মামলা নং-০৯) দায়ের করেন।

কিশোরীর মা জানান, আমি গরীব ও অসহায় মানুষের বাড়িতে কাজ করে মেয়েকে নিয়ে চলছি। আমার কিশোরী মেয়েকে একা বাড়িতে রেখে অন্য জায়গা কাজ করতে গেলে এর সুযোগে লম্পট জাকির আমার মেয়ের এই সর্বনাশ করে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণের সাথে জড়িত জাকিরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি 1,018 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com