মঙ্গলবার, ১৬ এপ্রি ২০১৯ ০৯:০৪ ঘণ্টা

অবশেষে বিএনপির সাংসদরা কি শপথ নিচ্ছে!

Share Button

অবশেষে বিএনপির সাংসদরা কি শপথ নিচ্ছে!

সিলেট রিপোর্ট ডেস্ক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিত ৬ জন সংসদ সদস্য শপথ নেবেন কিনা সে বিষয়ে আলোচনার জন্য ১৫ এপ্রিল বৈঠক করেছেন বিএনপির শীর্ষ নেতারা। বৈঠকে সংসদ সদস্যরা বিষয়টি নিয়ে আলোচনা করলেও এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানা গেছে। তাই আগামী ২০ এপ্রিল দলের কার্যনির্বাহী কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে রাত আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয় বলে জানা যায়।

বৈঠকে অংশ নেয়া ব্রাহ্মণবাড়িয়া থেকে নির্বাচিত উকিল আব্দুস সাত্তার বলেন, শপথ নেয়ার বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আগামী দুই-তিন দিনের মধ্যে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিবে দলের হাইকমান্ড। তারপর আমাদেরকে তা চিঠিতে জানিয়ে দেয়া হবে বলে জানানো হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে নির্বাচিত মুহাম্মদ হারুন উর রশীদ বলেন, আমরা শপথ নেয়ার বিষয়ে পজিটিভ। তবে দল থেকে এ বিষয়ে এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত আমাদেরকে জানানো হয়নি। বিএনপির হাইকমান্ড আরো এক-দুটি বৈঠক করে এ বিষয়ে আমাদের জানাবেন।

এদিকে, বৈঠক সূত্রে জানা গেছে, হুট করে কেউ যেন নিজ উদ্যোগে শপথ না নেন সে ব্যাপারে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করেছে বিএনপির হাইকমান্ড। বৈঠকে বলা হয়েছে, শপথ নেয়ার প্রয়োজন হলে দলীয় সিদ্ধান্তে সবাই একসঙ্গে শপথ নিবে। যদি শপথ নেয়া হয় তবে কবে নেয়া হবে তা সব সংসদ সদস্যকে জানানো হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির টিকিটে নির্বাচিত বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আমিনুল ইসলাম।

এই সংবাদটি 1,426 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com