বুধবার, ১৭ এপ্রি ২০১৯ ০৯:০৪ ঘণ্টা

শাল্লায় স্থগিত তিনকেন্দ্রের ভোটে নৌকার বিজয়

Share Button

শাল্লায় স্থগিত তিনকেন্দ্রের ভোটে নৌকার বিজয়

সুমানগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের শাল্লায় স্থগিত তিন কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।বুধবার সকাল আটটা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট অনুষ্ঠিত হয়। পরে ভোট গনণা শেষে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন) ৭১৯৪ ভোট বেশী পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন বলে ঘোষনা করেন সহকারি রির্টারনিং কর্মকর্তা আল মুক্তাদির হোসেন।

তিনি জানান, আওয়ামীলীগ প্রার্থী পেয়েছেন মোট ২৬৬৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধি অ্যাড. অবনি মোহন দাস আনারস প্রতিকে ১৯৪৯৫ ভোট পেয়েছেন।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ৩১৩৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন টিউবওয়েল প্রতিকের প্রার্থী অ্যাড. দিপু রঞ্জন দাস। তিনি মোট ভোট পেয়েছেন ১০৪১৪। তার নিকটতম প্রতিদ্বন্ধি পংকজ কুমার চৌধুরী উড়োজাহাজ প্রতিক নিয়ে মোট ৭২৭৬ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে অমিতা রাণী দাস ৭০১৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৫৯৫৫। তার নিকটতম প্রতিদ্বন্ধি অলি বেগম ফুটবল প্রতিক নিয়ে পেয়েছেন ৮৯৩৭ ভোট।

উল্লেখ্য, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় গত ১০মার্চ। জাল ভোট প্রদান ও সংঘর্ষের অভিযোগে ইয়ারাবাদ, আনন্দপুর ও কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র তিনটির নির্বাচন স্থগিত ঘোষনা করা হয়েছিল।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com