বুধবার, ২৪ এপ্রি ২০১৯ ০৩:০৪ ঘণ্টা

সিলেটে টিসিবি এর পণ্য বিক্রি শুরু

Share Button

সিলেটে টিসিবি এর পণ্য বিক্রি শুরু

সিলেট রিপোর্ট :

সিলেট বিভাগে রমজান উপলক্ষ্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিব) এর পণ্য বিক্রি শুরু হয়েছে। ট্রাকের মাধ্যমে সিলেট বিভাগের ১২ জন ডিলার পন্য বিক্রি শুরু করেছেন। ডিলারদের মধ্যে মৌলভীবাজারের ২ জন, হবিগঞ্জে ২ জন ও ব্রাহ্মণবাড়িয়ায় ও সিলেট সদরে ৬ জন ডিলার রয়েছেন।

টিসিবির ট্রাকে করে বিক্রি করা মালামালের মধ্যে ছোলা (অস্ট্রেলিয়া) প্রতি কেজি ৬০ টাকা, মসুর ডাল (কানাডা) প্রতি কেজি ৪৪ টাকা, চিনি প্রতি কেজি ৪৭ টাকা ও বোতলজাত সয়াবিন তেল ৮৫ টাকা লিটার দরে বিক্রি করা হচ্ছে।

খেজুর প্রতি কেজি ১৩৫ টাকা। তার মধ্যে মঙ্গলবার সকাল থেকে চিনি,তেল মসুর ডাল বিক্রি করা হয়েছে। আগামী মাসের ২ তারিখ খেজুর ও ছোলা বিক্রি করা হবে।

শেরপুরের টিসিবি আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা মো.ইসমাইল মজুমদার সংবাদ মাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, প্রতিদিন বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শহরের বিভিন্ন সড়কে এ পণ্য বিক্রি করা হবে। মজুদ থাকা পর্যন্ত মালামাল বিক্রি করা হবে বলে জানান তিনি।

মৌলভীবাজার প্রতিনিধি জানান, মঙ্গলবার (২৩ এপ্রিল ) মৌলভীবাজার পৌর শহরের কোর্ট রোডে সকাল ১১টার থেকে বিকেল ৪টা পর্যন্ত টিসিবির পণ্য বিক্রি শুরু হয়।
মৌলভীবাজার টিসিবির ডিলার তাজ এন্টারপ্রাইজ ও খালেক এন্টারপ্রাইজের আব্দুল খালেক বলেন,এবার পণ্যেও মান ভাল, দামও কম থাকায় চাহিদা বেশি।’

এই সংবাদটি 1,096 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com