বৃহস্পতিবার, ২৫ এপ্রি ২০১৯ ০৯:০৪ ঘণ্টা

সিলেট চেম্বারের পুর্নগঠিত নির্বাচন বোর্ড ও আপীল বোর্ডের দায়িত্ব গ্রহণ

Share Button

সিলেট চেম্বারের পুর্নগঠিত নির্বাচন বোর্ড ও আপীল বোর্ডের দায়িত্ব গ্রহণ

ডেস্ক রিপোর্ট :

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের ২০১৯-২০২১ সাল মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন আয়োজনের লক্ষ্যে বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড পুর্নগঠন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় চেম্বার কনফারেন্স হলে এক অনুষ্ঠানে নির্বাচন বোর্ড ও আপীল বোর্ডের দায়িত্বপ্রাপ্তরা দায়িত্ব গ্রহণ করেছেন।

এর মধ্যে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মোঃ আশরাফুল হক ও এডভোকেট দিলীপ কুমার কর এবং আপীল বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদস্য হিসেবে দায়িত্ব গ্রহণ করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার উম্মে সালিক রুমাইয়া ও সিলেট চেম্বারের সাবেক পরিচালক হারুন আল রশীদ দীপু।

দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, ‘গত ২১ এপ্রিল ২০১৯ তারিখে অনুষ্ঠিত সিলেট চেম্বারের পরিচালনা পরিষদের জরুরী সভায় নির্বাচনী বিধি অনুযায়ী ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন বোর্ড ও ৩ সদস্য বিশিষ্ট আপীল বোর্ড গঠিত হয়েছে। নবগঠিত নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড সিলেট চেম্বারের ২০১৯-২০২১ সাল মেয়াদের নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে আয়োজনে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।’

উল্লেখ্য, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র আগামী নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে বাণিজ্য মন্ত্রণালয় বর্তমান পরিচালনা পরিষদের মেয়াদ ০৩ মাস বৃদ্ধি করেছেন এবং নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড পুনর্গঠনক্রমে নির্বাচন আয়োজনের নির্দেশনা প্রদান করেছেন। এর প্রেক্ষিতে পরিচালনা পরিষদের জরুরী সভায় সর্বসম্মতিক্রমে নির্বাচন বোর্ড ও আপীল বোর্ড পুনর্গঠন করা হয়েছে।

পুনর্গঠিত নির্বাচন বোর্ড ও আপীল বোর্ডের চেয়ারম্যানগণ ও সদস্যবৃন্দ সিলেট চেম্বারের আসন্ন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে আয়োজনের জন্য পরিচালনা পরিষদ সহ সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক মোঃ সাহিদুর রহমান, পিন্টু চক্রবর্তী, মোঃ ওয়াহিদুজ্জামান (ভূট্টো), মুশফিক জায়গীরদার, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, ফালাহ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), মোঃ আতিক হোসেন প্রমুখ।

এই সংবাদটি 1,033 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com