বৃহস্পতিবার, ২৫ এপ্রি ২০১৯ ১০:০৪ ঘণ্টা

মাদ্রাসা হলো ঈমান শিক্ষার ঘর: আল্লামা শফী

Share Button

মাদ্রাসা হলো ঈমান শিক্ষার ঘর: আল্লামা শফী

ডেস্ক রিপোর্ট :

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, মাদ্রাসা হলো ইসলাম ও ঈমান শিক্ষার ঘর, আর মসজিদ আল্লাহর ঘর। মুসলমানদের আল্লাহর ঘর দরকার নামাজ আদায়ের জন্য, ইসলামের ঘর দরকার ঈমান-আমল শেখার জন্য।

বৃহস্পতিবার নাটোরে শহরের তেবাড়িয়া মার্কাস মসজিদের পাশে ‘জামিয়া আহমদিয়া হোসাইনিয়া দারুল উলুম’ মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এরপর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠে জেলা ইমাম-আকিদা সংরক্ষণ কমিটির উদ্যোগে আয়োজিত শানে রেসালত মহাসম্মেলনে বক্তৃতাকালে এসব কথা বলেন আল্লামা শফী।

মুসল্লিদের উদ্দেশ্যে তিনি বলেন, আজ কোনো ওয়াজ মাহফিলের উদ্দেশ্যে এখানে আসি নাই। এসেছি ইসলামকে, দ্বীনকে ভালোবেসে।আলেমদের মহব্বত করলে আল্লাহ খুশি হন। এখানে সমাবেত মুসল্লিদের উদ্দেশ্যে বলছি, আপনারা আলেমদের পাশে দাঁড়ান, আল্লাহ খুশি হবেন। আমি সবার জন্য দোয়া করছি।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা ইমাম-আকিদা সংরক্ষণ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, চট্রগ্রামের হাটহাজারি মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা মোহম্মদ মজিবুর রহমান।

এর আগে দুপুরে হেলিকপ্টারযোগে নাটোর হেলিপ্যাড মাঠে নামেন আল্লামা শফী। সেখান থেকে কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাকে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর রেস্ট হাউসে নিয়ে যাওয়া হয়। রেস্ট হাউস থেকে শহরতলির তেবাড়িয়া মার্কাস মসজিদের পাশে ‘জামিয়া আহমদিয়া হোসাইনিয়া দারুল উলুম’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন করতে যান তিনি।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com