মঙ্গলবার, ৩০ এপ্রি ২০১৯ ১২:০৪ ঘণ্টা

লন্ডন মহানগরী জমিয়তের ত্রৈবার্ষিক কাউন্সিল সম্পন্ন

Share Button

লন্ডন মহানগরী জমিয়তের ত্রৈবার্ষিক কাউন্সিল সম্পন্ন

 

সিলেট রিপোর্টঃ জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ, লন্ডন মহানগরী শাখার ত্রৈবার্ষিক কাউন্সিল গত ২৮ এপ্রিল রোববার লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি মুফতি মাওসুফ আহমদের সভাপতিত্বে এবং সেক্রেটারি মাও. জসিম উদ্দিনের সঞ্চালনায় শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফিয মাও: নাসির উদ্দীন ।প্রথম অধিবেশনে সেক্রেটারি মাও. মাওলানা জসীম উদ্দীন এবং ট্রেজারার আলহাজ শায়েস্তা মিয়া তাদের রিপোর্ট পেশ করেন এবং পাঠ করে শুনান। মুফতি মাওসুফ আহমদ বিদায়ী ভাষণ প্রদান করে কমিটির মেয়াদ শেষ বলে ঘোষণা দেন এবং কমিশনারগণের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।
অনুষ্ঠানের মূল অধিবেশন পরিচালনা করেন নির্বাচন কমিশনারবৃন্দ। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন মাও. হাফিয শামসুল হক, অন্যান্যরা হলেন মুফতি আবদুল হান্নান, মাও. জমশেদ আলী, মাও. মোস্তফা আহমদ, মাও. সৈয়দ আশরাফ আলী, মাও. সৈয়দ মোশাররফ আলী। নির্বাচনে ভোটের মাধ্যমে আগামী তিনবছরের জন্য নতুন সভাপতি ও সেক্রেটারি নির্বাচিত করা হয়। জমিয়তের সর্বস্তরের কর্মীবৃন্দ বিপুল উৎসাহ নিয়ে এতে অংশগ্রহণ করেন। সুষ্ঠু ভোটের মাধ্যমে মাও. নাজিরুল ইসলামকে সভাপতি এবং মাও. জসিম উদ্দিনকে সেক্রেটারি নিযুক্ত করা হয়।
উপস্তিতির মধ্য থেকে বক্তব্য রাখেন মাও: আব্দুল আজিজ সিদ্দিীকী, হাফিয মাও. মোবারক আলী, মাও. মামনুন মুহি উদ্দিন, মাও. আবদুল আউয়াল, মাও. মাহফুয আহমদ, মাও. লুৎফুর রহমান বিন্নুরি, হাফিজ মাওলানা মনির উদ্দীন, প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, মাও: হারিছ উদ্দীন আহমদ, মুফতি আব্দুল মালিক, মাও: সাইফুল ইসলাম, মাও: হুসাইন আহমদ, মাও: মুফতি ফয়জুর রহমান, হাফিজ মুশতাক আহমদ, মাও: সাদিকুর রহমান, মুফতি বুরহান উদ্দীন, মাও: মখলিছুর রহমান, মাও: শামসুল হক ছাতকী , আলহাজ ফজলুর রহমান, আলহাজ শামিম আহমদ, মাও আব্দুল হান্নান, হাফিজ মুশার্রাফ আহমদ, আলহাজ আছাদ রহমান, মাও: রায়হান হুসাইন, আলহাজ আব্দুল খালিক, আলহাজ কারী আব্দুল আহাদ, মুহাম্মদ জয়নাল আবিদিন আলহাজ আবু সাঈদ চৌ:, মাও: আসিকুর রহমান, আলহাজ বুরহান উদ্দীন, মাও: আব্দুল ছত্তার, আলহাজ ফয়জ মুহাম্মদ রহমান, হাফিজ নাজমান হাছান, মাও: শফিকুর রহমান , আলহাজ জুবের আহম,আলহাজ আবুল কালাম, হাফিজ ওলিদ রহমান, আলহাজ সিরাজুল ইসলাম, মাও: কাজি ওয়েছ উদ্দীন প্রমুখ।

এই সংবাদটি 1,010 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com