মঙ্গলবার, ৩০ এপ্রি ২০১৯ ০২:০৪ ঘণ্টা

বরুনায় আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা বুধবার শুরু

Share Button

বরুনায় আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা বুধবার শুরু

 

সিলেট রিপোর্ট: আলখলীল কুরআন শিক্ষাবোর্ড বাংলাদেশের উদ্যোগে ২ দিনব্যাপী শিক্ষক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। ১ ও ২ মে (বুধ ও বৃহস্পতিবার) মৌলভীবাজারের ঐতিহ্যবাহী দ্বীনিিশিক্ষাপ্রতিষ্ঠান জামিয়া লুৎফিয়া আনওয়ারুল উলুম হামিদনগর বরুনা মাদরাসায় অনুষ্ঠিত হবে এ কর্মশালা।

শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করবেন আমীরে আঞ্জুমানে হেফাজতে ইসলাম, আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের প্রধান উপদেষ্টা এবং বরুণা মাদরাসার ছদরে মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা শায়খ খলীলুর রহমান হামিদী পীর সাহেব বরুণা। কর্মশালায় আলোচনা ও প্রশিক্ষণ প্রদান করবেন আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের উপদেষ্টা মাওলানা সাইদুর রহমান হামিদী ও মাওলানা মুফতী রশীদুর রহমান ফারুক বর্ণভী, আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের সহ-সভাপতি মাওলানা হাফিজ ওলীউর রহমান বর্ণভী, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবদাল হোসেন খান, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ হবিগঞ্জের উপপরিচালক মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম, বড়লেখা সরকারি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মাওলানা আবদুস সবুর, ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ মৌলভীবাজারের প্রশিক্ষক মাওলানা কারী আবদুর নূর আনওয়ারী প্রমুখ। আলখলীল কুরআন শিক্ষাবোর্ডের প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা কারী শেখ বদরুল আলম হামিদী উক্ত কর্মশালায় আগ্রহীদের অংশগ্রহণের জন্য আহ্বান জানিয়েছেন। শিক্ষক প্রশিক্ষণ কর্মশালায় আগ্রহী হাফেজ, কারী ও শিক্ষকগণ অংশগ্রহণ করতে পারবেন। প্রশিক্ষণ শেষে বোর্ডের কেন্দ্রসমূহের শিক্ষক নিয়োগ দেয়া হবে বলে জানা গেছে।
উল্লেখ্য, আলখলীল কুরআন শিক্ষাবোর্ড বাংলাদেশ দেশের ঐতিহ্যবাহী প্রাচীন শিক্ষাকেন্দ্র বরুণা মাদরাসা থেকে সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। প্রশিক্ষণে অংশগ্রহণ করতে যোগাযোগ: ০১৭৬০-৬২৫০১০ ।

এই সংবাদটি 1,013 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com