বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ ১০:০৫ ঘণ্টা

বিশ্বনাথে এইট ইউকে’র কমিটি গঠন

Share Button

বিশ্বনাথে এইট ইউকে’র কমিটি গঠন

সিলেট রিপোর্ট: বিশ্বনাথে এইট ইউকে নামের একটি সংগঠনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২রা মে) নরসিংপুরস্থ বিশ্বনাথ এইট ইউকের প্রতিবন্ধি সেন্টারে এক সাধারণ সভার মাধ্যমে ওই কার্যকরী কমিটি গঠন করা হয়। লন্ডনের এইট ইউকে’র সহ-সভাপতি মাফিজ খান, আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম খান (এসআই খান) এর উপস্থিতিতে কমিটি গঠন করা হয়।
মো. ইমরান হোসেন’কে চেয়ারম্যান, চৌধুরী আলী আনহার শাহানকে সাধারণ সম্পাদক ও মো. হাবিবুর রহমানকে কোষাধ্যক্ষ করে বিশ্বনাথ এইট ইউকের ৩৫ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য দায়িত্ব প্রাপ্তরা হচ্ছেন, ভাইস চেয়ারম্যান মো. ফারুক আহমদ, আব্দুল হান্নান, আরব খান, যুগ্ম-সাধারণ সম্পাদক শামছুল ইসলাম, মোছা. নুরুন্নাহার ইয়াসমিন, সহ-কোষাধ্যক্ষ ফয়েজ আহমদ তাজির, সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন, প্রচার সম্পাদক মো. শওকত আলী, সহ-প্রচার মো. দুদু মিয়া, শিক্ষা ও কালচারাল সম্পাদক আবুল খয়ের মোহাম্মদ মাহমুদ, সহ-শিক্ষা ও কালচারাল সম্পাদক মুমিনুল ইসলাম তালুকদার, সদস্য সচিব কামরুল ইসলাম, ক্রিড়া ও যুব সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ-ক্রিড়া ও যুব সম্পাদক মো. নাজিম চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোছা. জহুরা বেগম, সদস্য মো. ফখরুল ইসলাম খান, মোছা. স্বপ্না শাহিন, মো. আজমল খান, অজিৎ কুমার পাল, মো. মখলিছুর রহমান, প্রদীপ চন্দ্র দেব ও মো. জুয়েল আহমেদ।

এই সংবাদটি 1,205 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com