শুক্রবার, ০৩ মে ২০১৯ ১১:০৫ ঘণ্টা

বি.এল ফাউন্ডেশন’র কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

Share Button

বি.এল ফাউন্ডেশন’র কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

সিলেট রিপোর্ট:  সিলেট শহরতলীর জালালাবাদ থানার অধীনস্থ মরহুমা লায়লা খাতুনের স্মৃতি বিজড়িত সামাজিক সংগঠন “বি.এল ফাউন্ডেশন” এর আয়োজনে বাংলা নববর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা ২০১৯এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুক্রবার (০৩রা মে) বিকাল ৩ ঘটিকায় জালালাবাদ আইসিটি ক্যাডেট স্কুল’র হল রুমে অনুস্টিত হয়। মইয়ারচর আশিকে রাসূল দঃ পরিষদের সাধারণ সম্পাদক এমরান খান সাদেকের সভাপতিত্বে ও বি.এল ফাউন্ডেশন’র চেয়ারম্যান জাম্মান আহমদ রাসেল’র পরিচালনায় অনুস্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক,দৈনিক উত্তর পূর্ব’র সহকারী বার্তা সম্পাদক ওলিউর রহমান ।
অনুস্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি মুহাঃ আব্দুস সোবহান সানী,বেগম রোকেয়া গার্লস স্কুল এন্ড কলেজের পরিচালক জাকারিয়া রায়হান, জালালাবাদ নলেজ হোক একাডেমির প্রধান শিক্ষক মোঃ আশিকুর রহমান, কুয়েত প্রবাসী মোঃ কামাল উদ্দিন প্রমুখ ।
অনুস্টানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করে ক্বারী জাকারিয়া রায়হান। অনুস্টানে বি.এল ফাউন্ডেশন এর পক্ষ হতে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় সম্মাননা ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয় প্রধান অতিথি ওলিউর রহমান, বিশেষ অতিথি আব্দুস সোবহান সানী,এমরান খান সাদেক,জাকারিয়া রায়হান,আশিকুর রহমান, কুয়েত প্রবাসী কামাল উদ্দিন,শেখ রাসেল শিশু-কিশোর পরিষদে ইতালি রোম মহানগর শাখার সভাপতি মোঃ উজ্জ্বল আহমদ,শহিদ আহমদ জুয়েল,সালমা ইয়াসমিন তাম্মী ও সুহেল আহমদ কে । এছাড়াও ২০১৯ সালের কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণ কারী ছাত্র-ছাত্রীদের মধ্যেও পুরস্কার প্রদান করা হয। উল্লেখ্য কুইজ প্রতিযোগিতায় ১ম পুরস্কার হিসেবে ছিল ১টি সিম্ফনি স্মার্ট ফোন,২য় পুরস্কার একটি হাই-স্পিড টেবিল ফ্যান,৩য় পুরস্কার একটি বুক-সেল্ফ,৪র্থ পুরস্কার একটি স্কুল ব্যাগ,৫ম পুরস্কার একটি টেবিল ঘড়ি,ও বিশেষ পুরস্কার হিসেবে আরও আকর্ষনীয় পুরস্কার বিতরণ করা হয়।

এই সংবাদটি 1,020 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com