বৃহস্পতিবার, ০৩ নভে ২০১৬ ১০:১১ ঘণ্টা

দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের প্রশিক্ষণ সম্পন্ন

Share Button

দক্ষিণ সুরমা উপজেলা তালামীযের প্রশিক্ষণ সম্পন্ন

সিলেট রিপোর্ট:
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী বলেছেন, ইসলামের প্রচার ও প্রসারে তালামীযের তৃণমূল নেতাকর্মীরা আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন। নবী-রাসুল ও আল্লামা ফুলতলী (র:)’র আদর্শকে অনুসরণ করে তালামীযকে এগিয়ে যেতে হবে। ইসলাম নামধারী কিছু ব্যক্তি ইসলামের নামে বিভিন্ন ভাবে অপপ্রচারে লিপ্ত রয়েছে। এ ব্যাপারে সকলকে সচেতন হয়ে ইসলামের দাওয়াত জোরদার করতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকেলে চন্ডিপুলস্থ একটি কমিউনিটি সেন্টারে দক্ষিণ সুরমা উপজেলা তালামীয আয়োজিত সদস্য স্তর উন্নয়ন ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা তালামীযের সভাপতি এইচ. এম. খালেদ আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলাউদ্দিন পাশার পরিচালনায় অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রদান করেন আনজুমানে আল ইসলাহর প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা জ.উ.ম আব্দুল মুনাঈম, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, জেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা ফয়জুল আলম। প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, উপজেলা আল ইসলাহর সভাপতি হাফিজ ফয়ছল আহমদ, সহ সভাপতি মাওলানা আব্দুল লতিফ রুহেল, সাধারণ সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন, তালামীয সিলেট জেলা পশ্চিমের সভাপতি সাইফুর রহমান শুভ, সাধারণ সম্পাদক জাহেদুর রহমান। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আল ইসলাহ নেতা হাফিজ মঞ্জুর আহমদ, তালামীযের সদস্য মাহমুদুল হাসান, পশ্চিম জেলা সাংগঠনিক সম্পাদক আলী হায়দার, উপজেলা সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ, সহ প্রচার সম্পাদক শামীমুল হক, অফিস সম্পাদক হাফিজ সিহাব উদ্দিন, অর্থ সম্পাদক মাহবুবুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মারুফ বিল্লাহ রুহেল, মাওলানা আনোয়ার হোসাইন, রেদওয়ান রাজা, আলমগীর হোসেন, সেলিম আহমদ, গিয়াস উদ্দিন, ইমদাদুর রহমান মুক্তা, শাহান আহমদ মাছুম প্রমুখ।

প্রশিক্ষণ কর্মশালায় প্রায় চার শতাধিক প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করে।

এই সংবাদটি 1,065 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com