শুক্রবার, ১৭ মে ২০১৯ ১২:০৫ ঘণ্টা

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার অনুষ্টিত

Share Button

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার অনুষ্টিত

সিলেট রিপোর্ট: বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র ইফতার ও দোয়া মাহফিল
গতকাল মঙ্গলবার পূর্ব লন্ডনের ইমপ্রেশন ইভেন্ট ভেন্যুতে অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলটি কমিউনিটির বিশিষ্ঠ ব্যক্তিবগ ছাড়াও‘ রাজনীতিবিদ , ব্যবসায়ী , সাংবাদিকসহ নানা পেশার বিশিষ্ট জনের উপস্হিতিতে পুরো ইফতার মাহফিলটি কমিউনিটির সর্বস্তরের মানুষের মিলন মেলায় পরিণত হয়।

সমিতির নব নির্বাচিত সভাপতি মামুন রশীদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্নার পরিচালনায় ইফতার পূর্ব এক আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সমিতির কোষাধ্যক্ষ জাকির হোসেন।

শুভেচ্ছা বক্তব্য দেন লন্ডন এসেম্বলি মেম্বার উন্মেষ দেশাই, লন্ডনের টাওয়ার হ্যামলেটস বারার স্পীকার কাউন্সিলার মোহাম্মদ আয়াছ মিয়া, নিউহ্যাম বারার ডেপুটি মেয়র জন গ্রে , ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশ এসোসিয়েশন ( ইপিবিএ)’র সভাপতি শাহনুর খান ও আসন্ন ইউরোপিয়ান পার্লামেন্টে লন্ডন রিজিওন থেকে ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টির প্রার্থী ও বিয়ানীবাজারের কৃতি সন্তান আতিক রহমান।

মাহফিলে বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি যে সকল সংগঠক মৃত্যুবরণ করেছেন তাঁদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন হাফিজ মাওলানা হাসান আহমদ।

এই সংবাদটি 1,004 বার পড়া হয়েছে

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com