জকিগঞ্জে স্বামীর মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, মে ১৯, ২০১৯

জকিগঞ্জে স্বামীর মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে স্ত্রীর মৃত্যু
সিলেট রিপোর্ট:
আত্মীয়ের বাড়ি ইফতার শেষে স্বামীর মোটর সাইকেলে করে বাড়ি ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় প্রাণ হারালেন জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সফিকুল ইসলাম হীরার স্ত্রী জোৎস্না বেগম (৩৮)। এ ঘটনায় এলাকার সর্বস্তরের মানুষের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার ইফতার শেষে আত্মীয়ের বাড়ি থেকে স্বামীর মোটর সাইকেলে করে নিজ বাড়ি জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউপির পলাশপুর গ্রামে ফিরছিলেন। সড়কের বাজারের পাশে সিলেট-জকিগঞ্জ সড়কে একটি বিড়ালকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল হঠাৎ ব্রেক করায় হীরা’র স্ত্রী জোৎস্না বেগম সড়কে ছিটকে পড়েন। এতে তিনি মাথায় প্রচন্ড আঘাত পেয়ে অজ্ঞান হয়ে পড়েন। প্রাথমিকভাবে বিষয়টি এত গুরুতর মনে না হলেও রাত ৯ টার দিকে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যান।  সেখানে নিয়ে বিভিন্ন বেসরকারি ক্লিনিকে পরীক্ষা নিরীক্ষার পর অবস্থা গুরুতর হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, ১ ছেলে, ১ মেয়ে, শশুড়-শাশুড়ি সহ অসংখ্য আত্মীয় স্বজন  রেখে যান। শনিবার বাদ বিকাল ৪ টা ৩০ মিনিটের সময় পলাশপুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাযা শেষে নান্দিশ্রী গোরস্থানে দাফন করা হয়।
এদিকে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান সফিকুল ইসলাম হীরার স্ত্রী জোৎস্না বেগমের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্কর, জকিগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শফিকুর রহমান, জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী ও উপজেলা শ্রমিকলীগের সহ সাধারণ সম্পাদক কাওছার আহমদ (কয়েছ) প্রমুখ।

এই সংবাদটি 11 বার পঠিত হয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com