সিলেটমঙ্গলবার , ৮ নভেম্বর ২০১৬
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলের গাজিপুর গ্রামে দুধর্ষ ডাকাতি,ডাকাত আটক

Ruhul Amin
নভেম্বর ৮, ২০১৬ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

এহসান বিন মুজাহির: শ্রীমঙ্গলে চুরি-ডাকাতির ঘটনা নিয়ে কয়েকদিন আগেও কয়েক হাজার শব্দের রিপোর্ট করেছিলাম পোর্টালে। কয়েকশ মানুষ শেয়ার করেছিলেন নিউজটি।

চুরি ডাকাতি যেন থামার নয়! নৈমিত্তিক রুটিন ওয়ার্কের মতো চোর-ডাকাতরা একের পর এক দুধর্ষ ডাকাতি অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছে। গতকালও ডাকাতদের কবল থেকে বাদ পড়েনি গাজিপুর নামের এলাকাটি।

গতকাল সোমবার (৭ নভেম্বর) আড়াইটায় গাজিপুর এক প্রবাসীর বাড়িতে দুধর্ষ ডাকাতির ঘটনার খবর পাওয়া যায়। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে নাজমিন আক্তারের মা আমেনা বেগম (৫০) স্বামী আব্দুল মালেক এবং নাজমিন আক্তার পিতা আব্দুল মালেক (২৪) মারাত্মক জখমপ্রাপ্ত হয়েছেন।

গুরুতর আহতদের তাৎক্ষণিক সিলেট ওসমানী মেডিকেল পাঠানো হয়েছে। আটককৃত ডাকাতের নাম মামুন মিয়া, পিতা মৃত জিতু মিয়া, গ্রাম দুলিয়ারখাল হবিগন্জ বলে জানা গেছে। ডাকাতের ধারালো অস্রের আঘাতে নাজমিন আক্তারের পাশের বাড়ীর রুবেল মিয়াসহ আরো ৬জন আহত হয়েছেন। নাজমিন আক্তারের বোন জানান রাত ২ টার সময় দরজায় ডাক দিলে দরজা খুলে দিলে ডাকাতরা সবাইকে বেঁধে ফেলে এবং তার স্বামীকে বেঁধে লেপ দিয়ে মুড়ি দিয়ে রাখে। অন্য রোমে মা এবং বোন কে আঘাত করে রক্তাক্ত করে মালামাল নিয়ে যাওয়ার সময় আমাদের চিৎকারে এলাকাবাসী বেরিয়ে আসলে সকলের সহযোগিতায় ১ ডাকাতকে আটক করা হয়েছে।

ঘটনার শেষ পর্যায়ে এলাকাবাসীর হাতে ডাকাত আটক হওয়ার পর রাতেই শ্রীমঙ্গল থানার পুলিশ ঘটনাস্থল ও বাড়িটি পরিদর্শন করেন। ডাকাতরা নগদ অর্থ, পরণের স্বর্ণ, মোবাইলসহ মুল্যবান আসবাবপত্র নিয়ে পালিয়ে যায়।