সিলেটরবিবার , ৯ জুন ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সারী-গোয়াইনঘাট সড়কে সিএনজি-লেগুনার সংঘর্ষে নিহত ১

Ruhul Amin
জুন ৯, ২০১৯ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

জৈন্তাপুর প্রতিনিধি : সারী-গোয়াইনঘাট সড়কে লেগুনা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে প্রিয়া আক্তার(১২) নামে এক শিশুকন্যার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। রোববার (৯ জুন) সারী-গোয়াইনঘাট সড়কের কুরিহাই নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত প্রিয়া গোয়াইনঘাটের আলীরগাঁও ইউনিয়নের লাফনাউট (মইপুর) গ্রামের ইসলাম উদ্দিনের মেয়ে।

আহতরা হলেন প্রিয়া আক্তারের মা ফরিদা বেগম(৩৫), সুফিয়ান আহমদ(১৬), রেজওয়ান আহমদ(১২) ও সাফায়াত হোসেন(১০)।

আহতদের জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জানা যায়, ইসলাম উদ্দিন পরিবার নিয়ে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চারখাই এলাকায় বসবাস করে আসছেন। ঈদুল ফিতর উদযাপনের জন্য পরিবারের সবাইকে নিয়ে গ্রামের বাড়িতে যান। আত্মীয়-স্বজনের সাথে ঈদ উদযাপনের পর সিএনজি অটোরিক্সা দিয়ে চারখাইয়ে ফেরার পথে সারী-গোয়াইনঘাট সড়কে সিএনজি-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত হয় শিশুকন্যা প্রিয়া। আহতদের দ্রুত হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে এঘটনার পর স্থানীয়রা সারী-গোয়াইন সড়কের আলীরগাঁও ইউনিয়নের ধর্মগ্রাম এলাকায় সড়ক অবরোধ করে রাখে (প্রতিবেদন লেখা পর্যন্ত অবরোধ চলছে) এবং প্রিয়ার মৃতদেহ এখনও জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার এস আই নাছির উদ্দিন বলেন- এলাকাবাসীর সমন্বয়ে রাস্তার অবরোধ প্রত্যাহারের চেষ্টা চলছে।