বৃহস্পতিবার, ১৩ জুন ২০১৯ ০৭:০৬ ঘণ্টা

মোহনগঞ্জের সাংবাদিক সফিকের ইন্তেকাল

Share Button

মোহনগঞ্জের সাংবাদিক সফিকের ইন্তেকাল

 

 

 

সিলেট রিপোর্টঃ দৈনিক যায়যায়দিন পত্রিকার মোহনগঞ্জ (নেত্রকোনা) প্রতিনিধি মো. সফিকুল ইসলাম সফিক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাযিঊন।

বুধবার (১২ জুন) দুপুরে ঢাকার একটি প্রাইভেট হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি দুরারোগ্য ব্যাধীতে আক্রান্ত হয়ে প্রায় বছর খানেক ধরে ময়মনসিংহ ও ঢাকার বিভিন্ন হসপিটালে চিকিৎসাধীন ছিলেন।

মরহুমের জানাজার নামাজ বৃহস্পতিবার সকাল ১০টায় বারহাট্টা উপজেলার চন্দ্রপুর নিজ গ্রামে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সফিকের জন্ম নেত্রকোনার বারহাট্টা উপজেলার চন্দ্রপুর গ্রামে। তিনি দীর্ঘদিন বিভিন্ন দৈনিক পত্রিকার বারহাট্টা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন এবং বারহাট্টা প্রেসক্লাবের সদস্য ছিলেন। পরবর্তীতে তিনি স্বপরিবারে পাশ্ববর্তী মোহনগঞ্জ উপজেলায় বাসা ভাড়া করে স্থায়ী ভাবে বসবাস শুরু করেন এবং দৈনিক যায়যায়দিন পত্রিকার মোহনগঞ্জ প্রতিনিধি হিসেবে যোগদান করেন। সেইসাথে মোহনগঞ্জ প্রেসক্লাবের সদস্যপদ গ্রহণ করেন।

সাংবাদিক সফিক অত্যন্ত সহজ সরল ও ভালো মনের মানুষ ছিলেন। এলাকার সর্বস্তরের মানুষের সাথে তার সুসম্পর্ক বিদ্যমান ছিল। তিনি স্ত্রী, ১ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে মোহনগঞ্জ উপজেলার কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘মোহনগঞ্জ প্রেসক্লাব’ এর সভাপতি এম এস দোহা ও সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম রতনসহ অন্যান্য সদস্যগণ গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে  মো. সফিকুল ইসলাম সফিক ইন্তেকালে শোক প্রকাশ করেছেন মোহানগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্র্রার্থী রুহুল আমীন নগরী। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এই সংবাদটি 1,006 বার পড়া হয়েছে

WP2FB Auto Publish Powered By : XYZScripts.com