সিলেটরবিবার , ১৬ জুন ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে মানিব্যাগ ছিনিয়ে নেওয়া সেই পুলিশ সদস্যকে প্রত্যাহার

Ruhul Amin
জুন ১৬, ২০১৯ ২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট: নগরীর জিন্দাবাজার পয়েন্টে পথচারীকে মারধর করে মানিব্যাগ ছিনিয়ে নেওয়া সেই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় তাকে প্রত্যাহার করা হয় বলে জানিয়েছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

প্রত্যাহারকৃত মাসুম নগর পুলিশের কোতোয়ালী মডেল থানার এটিএসআই (অ্যাসিস্ট্যান্ট টাউন সাব ইন্সপেক্টর)। আর ভুক্তভোগী এসডি ইমন নগরীর দাঁড়িয়াপাড়া এলাকার বাসিন্দা।

শনিবার বিকেল তিনটার দিকে জিন্দাবাজার পয়েন্ট থেকে তাকে টেনে নিয়ে পাশ্ববর্তী জগন্নাথ জিউর আখড়ায় (মন্দিরে) ভিতরে তাকে মারধর করে পকেট থেকে মানিব্যাগ ছিনিয়ে নেন অভিযুক্ত মাসুম।

এ ঘটনার পর স্থানীয়রা স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নেন।

ভুক্তভোগী ইমন জানান, তিনি দাঁড়িয়াপাড়া থেকে অটোরিকশায় করে জিন্দাবাজার পয়েন্টে আসেন। এসময় সেখানে ডিউটিরত কোতোয়ালী থানার এটি এস আই মাসুম অটোরিকশাচালক ও তাকে গালাগাল করেন। তিনি এর প্রতিবাদ করলে তাকে পাশের জগন্নাথ জিউর আখড়ায় নিয়ে মারধর করেন মাসুম।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা বলেন, ‘প্রাথমিক ভাবে অভিযুক্ত সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে তদন্ত সাপেক্ষে দোষী হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’