সিলেটরবিবার , ১৬ জুন ২০১৯
  1. Breaking News
  2. অন্যান্ন
  3. অপরাধ
  4. অর্থনীতি
  5. আইন-আদালত
  6. আজ-কাল
  7. আন্তর্জাতিক
  8. আমাদের পরিবার
  9. আরও
  10. আলোচিত সংবাদ
  11. ইসলাম
  12. কলাম
  13. কৃতিত্ব
  14. খেলা-ধোলা
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

আমিরাত সরকারের গোল্ডকার্ড পেলেন সিলেটের মাহতাবুর রহমান

Ruhul Amin
জুন ১৬, ২০১৯ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিলেট রিপোর্ট:

সংযুক্ত আরব আমিরাত সরকার ঘোষিত গোল্ডকার্ড পেলেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান ও আল হারামাইন পারফিউম গ্রুপ অফ কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মাহতাবুর রহমান নাসির।

রবিবার দুবাইয়ের জিডিআরএফএ সদর দফতরে মোহাম্মদ মাহতাবুর রহমান এবং তাঁর পরিবারের সকল সদস্যকে গোল্ড কার্ড প্রদান করা হয়। সংশিল্ষ্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা আলী মোহাম্মদ আল হাম্মাদি ও ল্যাফটেন্যান্ট আবুবকর আহমেদ আল আলী তাঁর হাতে এ সম্মানয়ি আবাসিক গোল্ডকার্ড তুলে দেন।

মোহাম্মদ মাহতাবুর রহমান দেশ বিদেশে আল হারামাইন গ্রুপের জন্য বিখ্যাত। তিনি একাধিকবার সিআইপি মসর্যাদা পেয়েছেন বাঙলাদেশ সরকারের কাছ থেকে। ১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা করে পবিত্র শহর মক্কা থেকে। সেই থেকে বিশ্বের নানা দেশে এর শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সাথে ব্যবসা করে যাচ্ছেন।

গত মাসে আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী তিনি। এই গোল্ড কার্ড আরব আমিরাতে থাকা বিনিয়োগকারীদের, উদ্যোক্তাদের, বিশেষ প্রতিভা, গবেষক/বিজ্ঞানীরা এবং বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী বাসস্থান প্রকল্পের একটি অংশ।

এই নতুন উদ্যোগটির পরিকল্পনার অভূতপূর্ব সুবিধাগুলি থেকে উপকৃত হওয়ার জন্য প্রথম ৬৮০০ যোগ্যতাসম্পন্ন প্রবাসীদের তালিকা তৈরী করা হয়েছে।

গোল্ড কার্ড পাওয়ার পরে তিনি বলেন, “আমি এই গোল্ড কার্ডটি পাওয়া প্রথম বাংলাদেশি হিসেবে গর্বিত এবং সম্মানিত বোধ করছি এবং আমি আন্তরিকভাবে সংযুক্ত আরব আমিরাতের স্বপ্নদর্শী নেতাদের ধন্যবাদ জানাই।

উল্লেখ্য, মাহতাবুর রহমান নাসিরের বাড়ি সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকায়। তিনি সম্প্রতি সিআইপি (এনআরবি) এসোসিয়েশন এর সভাপতি নির্বাচিত হয়েছেন।